ঋষভ পন্থের প্রবেশে T-20 বিশ্বকাপে বদলাবে টিম ইন্ডিয়ার প্লেয়িং 11, সুযোগ পেতে চলেছেন এই খেলোয়াড়রা !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Team India: : টিম ইন্ডিয়ার পরবর্তী অ্যাসাইনমেন্ট হল টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024। ভারত তার শেষ দ্বিপাক্ষিক সিরিজ খেলেছে ইংল্যান্ডের বিরুদ্ধে, যেখানে তারা জিতেছে ৪-১ ব্যবধানে। এখন 22 মার্চ থেকে IPL 2024 এবং তারপর T20 বিশ্বকাপ 2024 জুনে খেলা হবে। টিম ইন্ডিয়ার শক্তিশালী উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত (Rishabh Pant) , যিনি 2022 সালের ডিসেম্বরে সড়ক দুর্ঘটনার শিকার হয়েছিলেন, তিনিও 2024 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলে ফিরতে পারেন। তাহলে আসুন আমরা আপনাকে বলি আসন্ন আইসিসি ইভেন্টে ভারতের প্লেয়িং ইলেভেন কেমন হতে পারে।

Rishabh Pant, Team India
Rishabh Pant

টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024 থেকে বাদ পড়তে পারেন টিম ইন্ডিয়ার কিছু সিনিয়র খেলোয়াড়। নির্বাচকরা কেএল রাহুল (KL Rahul), রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin) , শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer), যুজবেন্দ্র চাহাল (Yuzbendra Chahal) এবং মহম্মদ শামির (Mohammed Shami) মতো অভিজ্ঞ খেলোয়াড়দের উপেক্ষা করতে পারেন। এর বাইরে বিরাট কোহলিকে (Virat Kohli) দল থেকে বাদ দেওয়ার খবরও আসছে। তাদের জায়গায় যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal), রিংকু সিং (Rinku Singh) , আরশদীপ সিং (Arshdeep Singh)এবং রবি বিষ্ণোইয়ের (Ravi Bishnoi) মতো তরুণ খেলোয়াড়দের দলে জায়গা দেওয়া যেতে পারে। তবে, সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) , হার্দিক পান্ড্য (Hardik Pandya) এবং রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) মতো অভিজ্ঞ খেলোয়াড়রাও দলে থাকবেন।

Team India
Team India

ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা এবং তরুণ ওপেনার যশস্বী জয়সওয়াল ইনিংস শুরু করবেন। এছাড়া তিন নম্বরে খেলতে দেখা যাবে তিলক ভার্মাকে। চার নম্বরে সুযোগ পেতে পারেন সূর্যকুমার যাদব এবং তারপর পাঁচ নম্বরে রিংকু সিং। একই সঙ্গে ব্যাটিংয়ে নামতে পারেন ছয় নম্বর ঋষভ পন্ত।

রবীন্দ্র জাদেজা এবং হার্দিক পান্ডিয়ার উপস্থিতিতে এই বিভাগটি বেশ শক্তিশালী দেখায়। এগুলি ছাড়াও, শিবম দুবেও রয়েছেন, যিনি একজন দুর্দান্ত ব্যাটসম্যান ছাড়াও বোলিং করার ক্ষমতা রাখেন। মহম্মদ শামির অনুপস্থিতিতে, ফাস্ট বোলিং আক্রমণের নেতৃত্ব দেওয়া জসপ্রিত বুমরাহ এবং আরশদীপ সিং-এর দায়িত্বে থাকবে। স্পিন বিভাগের কথা বললে, রবীন্দ্র জাদেজা তার স্পিনিং বল দিয়ে প্রতিপক্ষ দলের ব্যাটসম্যানদের পরীক্ষা করতে পারেন।

Google, , ঋষভ পন্থের প্রবেশে T-20 বিশ্বকাপে বদলাবে টিম ইন্ডিয়ার প্লেয়িং 11, সুযোগ পেতে চলেছেন এই খেলোয়াড়রা !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment