2024 সালের T-20 বিশ্বকাপ খেলতে বিরাট কোহলিকে করতে হবে এই কাজ,গুরুমন্ত্র দিলেন অভিজ্ঞ খেলোয়াড় !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Virat Kohli: এই বছরের জুন মাসে ওয়েস্ট ইন্ডিজ এবং মার্কিন যুক্তরাষ্ট্রে আয়োজিত টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এর জন্য টিম ইন্ডিয়ার দলে বিরাট কোহলির (Virat Kohli) অন্তর্ভুক্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রাক্তন অধিনায়ক দলের অংশ হবেন না। এই নিয়ে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দলের প্রাক্তন ফাস্ট বোলার ডেল স্টেইন (Dale Steyn) তার এক বিবৃতিতে বিরাট কোহলিকে একটি বড় পরামর্শ দিয়েছেন। যা নিয়ে ক্রিকেট পন্ডিত ও বিশেষজ্ঞদের মধ্যে তুমুল আলোচনা হচ্ছে।

Dale Steyn
Dale Steyn

গত কয়েকদিন ধরে টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ক্রিকেটার বিরাট কোহলিকে নিয়ে খবর আসছে যে এই বছরের জুনে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এর বাইরে থাকবেন টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ক্রিকেটার বিরাট কোহলি (Virat Kohli) । যদিও BCCI এমন কিছু নিশ্চিত করেনি। এদিকে বিরাট কোহলিকে (Virat Kohli) নিয়ে বড় বিবৃতি দিয়েছেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ক্রিকেটার ডেল স্টেইন (Dale Steyn), তিনি বলেছেন,“আমি মনে করি, দেখো, তার গোল করাটা খুবই গুরুত্বপূর্ণ কারণ এটা তাকে বিশ্বকাপের জন্য ভালো অবস্থানে নিয়ে যাবে। এমন অনেক লোক আছে যারা সম্প্রতি তার উপর ঝাঁপিয়ে পড়েছে কারণ সে কিছুটা বিরতি পেয়েছে এবং অনেক প্রতিযোগী আছে যারা বিশ্বকাপে প্রবেশ করতে পারে”

Team India
Team India

ভারত ও আফগানিস্তানের মধ্যকার সিরিজের পর থেকেই টিম ইন্ডিয়ার বাইরে রয়েছেন ভারতের অভিজ্ঞ অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) । তিনি ইংল্যান্ডের বিরুদ্ধে খেলা 5-টেস্ট সিরিজ থেকে বিরতি নিয়েছিলেন, যার পরে আইপিএল 2024-এ তার প্রত্যাবর্তনের সম্ভাবনা প্রকাশ করা হচ্ছে। যদিও RCB থেকে এখনও কোনও আনুষ্ঠানিক নিশ্চিতকরণ করা হয়নি। ভক্তরা আশা করছেন যে বিরাট কোহলি আইপিএলের আসন্ন সংস্করণে ব্যাট দিয়ে বিস্ময়কর কাজ করবেন এবং টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024 স্কোয়াডের জন্য তার দাবিকে শক্তিশালী করবেন।Google, , 2024 সালের T-20 বিশ্বকাপ খেলতে বিরাট কোহলিকে করতে হবে এই কাজ,গুরুমন্ত্র দিলেন অভিজ্ঞ খেলোয়াড় !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment