T-20 বিশ্বকাপে এই তিনজনকে দলে সুযোগ দিলেই ট্রফি হারাবে টিম ইন্ডিয়া !!

WhatsApp Group Join Now
Google News Follow

T20 World Cup 2024: T20 World Cup 2024 শুরু হতে যাচ্ছে এই বছরের 2 জুন থেকে। এ নিয়ে সব দলই তাদের প্রস্তুতিতে ব্যস্ত। প্রস্তুতি নিচ্ছে টিম ইন্ডিয়াও। এবারের বিশ্বকাপ জিততে চায় দলটি। এই বিশ্বকাপে অধিনায়কত্ব করতে দেখা যাবে রোহিত শর্মাকে (Rohit Sharma)। কিন্তু এখন রোহিত শর্মা (Rohit Sharma)এবং কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid) এই বিশ্বকাপে তিনজন খেলোয়াড়কে সুযোগ দিতে চান না। এই খেলোয়াড়দের সুযোগ দেওয়া হলে এই বিশ্বকাপ হারতে পারে টিম ইন্ডিয়া।

Kl Rahul And Shreyas Iyer, Team India
Kl Rahul And Shreyas Iyer

এই তালিকায় প্রথম নাম টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুলের (KL Rahul) । আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটের বাইরে রাহুল (KL Rahul) দীর্ঘদিন ধরে। 2022 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ডের বিপক্ষে সর্বশেষ একটি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন তিনি। এরপর থেকে তিনি টি-টোয়েন্টি ক্রিকেটের বাইরে। দীর্ঘদিন টি-টোয়েন্টি ক্রিকেট থেকে দূরে থাকায় তাকে সুযোগ দেওয়া ঠিক হবে না। তার টি-টোয়েন্টি ক্রিকেট ক্যারিয়ারে স্ট্রাইক রেট ১৪০-এর কম যা দলের জন্য উদ্বেগের বিষয় হয়ে উঠতে পারে।

সম্প্রতি কেন্দ্রীয় চুক্তির তালিকা থেকে বাদ পড়েছেন টিম ইন্ডিয়ার ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer) । এমন পরিস্থিতিতে এখন তার পক্ষে ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলা কঠিন মনে হচ্ছে। আইয়ারও দীর্ঘদিন টি-টোয়েন্টি ক্রিকেটের বাইরে। আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটে আইয়ারের (Shreyas Iyer) স্ট্রাইক রেট ১৪০-এর নিচে। আইয়ার যেখানেই ব্যাট করতে আসেন, সেখানে এমন একজন ব্যাটসম্যানের প্রয়োজন যে দ্রুত গতিতে রান তুলতে পারে। এমন পরিস্থিতিতে তাকে নিয়ে কোনো ঝুঁকি নিতে চাইবে না টিম ম্যানেজমেন্ট।

Virat Kohli, Team India
Virat Kohli

এই তালিকায় শেষ নামটি বিরাট কোহলির (Virat Kohli)। এই নামটি সবাইকে অবাক করে দিতে পারে। কিন্তু কোহলির ২০২৪ সালের T-20 বিশ্বকাপে না খেলা নিয়ে ইতিমধ্যেই আলোচনা চলছে। সম্প্রতি আফগানিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন বিরাট (Virat Kohli)। কিন্তু বিশেষ কিছু করতে পারেননি। তার টি-টোয়েন্টি ক্রিকেট ক্যারিয়ারের স্ট্রাইক রেটও ১৪০-এর নিচে, যা দলের জন্য সবচেয়ে বড় উদ্বেগের বিষয়।

Google, , T-20 বিশ্বকাপে এই তিনজনকে দলে সুযোগ দিলেই ট্রফি হারাবে টিম ইন্ডিয়া !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment