IPL 2024: ভক্তদের জন্য দুঃসংবাদ, আসন্ন আইপিএলের আগেই বড় সিদ্ধান্ত নিলেন MS ধোনি !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

IPL 2024: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের 17 তম সংস্করণ 22 মার্চ চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে ম্যাচ দিয়ে শুরু হবে। ধোনির (Ms Dhoni) নেতৃত্বাধীন ডিফেন্ডিং চ্যাম্পিয়ন CSK এ বছরও শিরোপার শক্তিশালী প্রতিযোগী হিসেবে বিবেচিত হচ্ছে। এদিকে, ভক্ত এবং কিছু ক্রিকেট বিশেষজ্ঞ এমএস ধোনিকে (MS Dhoni) নিয়ে দারুণ প্রত্যাশা ব্যক্ত করছেন। ভক্তদের মতে, এই টুর্নামেন্টের মাঝপথেই বড় সিদ্ধান্ত নিতে পারে ভারতীয় জায়ান্টরা। যা সম্পর্কে আমরা আপনাকে আরও বিস্তারিতভাবে বলতে যাচ্ছি।

Chennai Super Kings , Ipl 2024
Chennai Super Kings

প্রাক্তন টিম ইন্ডিয়ার অধিনায়ক এমএস ধোনি (MS Dhoni) 2020 সালে নিজেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন তবে তাকে এখনও IPL খেলতে দেখা যায়। এই সময়ে, ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনিকে (MS Dhoni) এই মরসুমে শেষবারের মতো IPL খেলতে দেখা যেতে পারে বলে প্রকাশ করা হচ্ছে। এই অবস্থায় টুর্নামেন্টের মাঝপথেই তিনি অবসরের ঘোষণা দিতে পারেন এবং CSK-এর অধিনায়কত্ব ছেড়ে দিতে পারেন। তবে এমন সম্ভাবনাও ব্যক্ত করছেন ভক্তরা। এখনও অবধি, এমএস ধোনির অবসর নেওয়া বা অধিনায়কত্ব ছাড়ার বিষয়ে কোনও নিশ্চিত খবর আসেনি।

Ms Dhoni, Chennai Super Kings
Ms Dhoni

প্রাক্তন টিম ইন্ডিয়ার অধিনায়ক এমএস ধোনিকে ভারতীয় দলের সবচেয়ে সফল অধিনায়ক হিসাবে বিবেচনা করা হয়, তার নেতৃত্বে ভারতীয় দল টি-টোয়েন্টি বিশ্বকাপ 2007, ওয়ানডে বিশ্বকাপ 2011 এবং চ্যাম্পিয়ন্স ট্রফি 2013 শিরোপা দখল করেছিল। এমএস ধোনি আইপিএলেও অসাধারণ পারফর্ম করেছেন, তার অধিনায়কত্বে চেন্নাই সুপার কিংস 5 বার শিরোপা জিতেছে। চেন্নাই 2010, 2011, 2018 এবং 2021 এবং 2024 সালে শিরোপা দখল করেছে।

এমএস ধোনি (MS Dhoni) ছাড়াও, রোহিত শর্মা (Rohit Sharma) একমাত্র অধিনায়ক যিনি তার নেতৃত্বে মুম্বাই ইন্ডিয়ান্সকে 5 বার আইপিএল শিরোপা জিতেছেন, তবে আসন্ন সংস্করণে তাকে মুম্বাইয়ের হয়ে ব্যাটসম্যান হিসাবে খেলতে দেখা যাবে, যেখানে এমএস ধোনিকে খেলতে দেখা যাবে। এই মরসুমে মুম্বাইয়ের ব্যাটসম্যান হিসেবে চেন্নাই সুপার কিংসের নেতৃত্ব দেবেন।

Google, , Ipl 2024: ভক্তদের জন্য দুঃসংবাদ, আসন্ন আইপিএলের আগেই বড় সিদ্ধান্ত নিলেন Ms ধোনি !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment