Virat Kohli: যেকোন অবস্থাতেই T20 বিশ্বকাপ খেলবেন বিরাট কোহলি, ঘোষণা রোহিত শর্মার !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Virat Kohli: সম্প্রতি, ভারতীয় দলের অভিজ্ঞ ক্রিকেটার এবং প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি সম্পর্কে খবর বেরিয়েছে যে তিনি 2024 সালের জুনে ওয়েস্ট ইন্ডিজ এবং মার্কিন যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এ টিম ইন্ডিয়ার স্কোয়াডের অংশ হবেন না। এরপরই ভক্ত ও ক্রিকেট বিশেষজ্ঞদের মধ্যে বিরাট কোহলির নাম দ্রুত আলোচিত হতে থাকে। এদিকে, টিম ইন্ডিয়ার প্রাক্তন প্রবীণ ক্রিকেটার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X-এ এই বিষয়ে একটি বড় টুইট করেছেন, যার পরে প্রাক্তন প্রবীণকে খুব দ্রুত আলোচনা করা হচ্ছে।

টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক এবং অভিজ্ঞ খেলোয়াড় বিরাট কোহলি সম্পর্কে খবর ছিল যে ভারতীয় দলের নির্বাচকরা তাকে জুনে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এর জন্য ভারতীয় দলের স্কোয়াডে অন্তর্ভুক্ত করেছেন। এরপরই ভক্ত ও ক্রিকেট বিশেষজ্ঞদের মধ্যে দ্রুত আলোচনা শুরু হয়। এদিকে, প্রাক্তন অভিজ্ঞ ভারতীয় ক্রিকেটার কীর্তি আজাদ তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট এক্স-এ একটি বড় টুইট করেছেন।

Virat Kohli
Virat Kohli

আলোচনার বিষয়বস্তু অনুসারে, ভারতীয় দলের অভিজ্ঞ ক্রিকেটার বিরাট কোহলি ওয়েস্ট ইন্ডিজ এবং মার্কিন যুক্তরাষ্ট্রে আয়োজিত টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এ ভারতীয় দলের অংশ হবেন।

কীর্তি আজাদ তার প্রাক্তন অ্যাকাউন্টে লিখেছেন যে,“জয় শাহ, কোনো নির্বাচক নেই। কেন অজিত আগারকারকে দায়িত্ব দেওয়া হয়েছিল অন্য নির্বাচকদের সাথে কথা বলার এবং তাদের বোঝানোর জন্য যে বিরাট কোহলি টি-টোয়েন্টি দলে জায়গা পাবেন না। এ জন্য ১৫ মার্চ পর্যন্ত সময় দেওয়া হয়েছে। যদি সূত্র বিশ্বাস করা হয়, অজিত আগরকার নিজেকে বা অন্য নির্বাচকদের বোঝাতে পারেননি। জয় শাহ রোহিত শর্মাকেও বলেছিলেন কিন্তু রোহিত বলেছিলেন যে আমরা যে কোনও মূল্যে বিরাট কোহলিকে চাই। বিরাট কোহলি টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলবেন এবং দল নির্বাচনের আগে এর আনুষ্ঠানিক ঘোষণা করা হবে। বোকাদের বাছাই প্রক্রিয়ায় নিজেদের জড়িত করা উচিত নয়।”

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি ভারত ও আফগানিস্তানের মধ্যে খেলা 5 টেস্টের সিরিজ থেকে বিরতিতে রয়েছেন। ব্যক্তিগত কারণ দেখিয়ে ভারত ও ইংল্যান্ডের মধ্যকার ৫ টেস্টের সিরিজ থেকে বিরতি নিয়েছিলেন তিনি।গত মাসেই এক পুত্র সন্তানের বাবা হয়েছেন তিনি।

এখন ভারতীয় ব্যাটসম্যানকে 2024 সালের আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) হয়ে খেলতে দেখা যাবে। ছুটির সময় তার লন্ডনে থাকার খবর ছিল এবং এখন বিরাট কোহলি আইপিএল 2024 এর আগে ভারতে ফিরে এসেছেন। এটা ব্যাপকভাবে রিপোর্ট করা হচ্ছে যে ভারতীয় ব্যাটসম্যান বিরাটের 22 মার্চ আইপিএলের আসন্ন সংস্করণের প্রথম ম্যাচে খেলার প্রবল সম্ভাবনা রয়েছে।

Google, , Virat Kohli: যেকোন অবস্থাতেই T20 বিশ্বকাপ খেলবেন বিরাট কোহলি, ঘোষণা রোহিত শর্মার !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment