MS ধোনির কাছে ঋণী হয়ে রয়েছেন এই খেলোয়াড়, খারাপ সময়ে তাঁকে সাহায্য করেছিলেন মাহি !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

MS Dhoni: মহেন্দ্র সিং ধোনিকে (MS Dhoni) ভারতীয় ক্রিকেট দলের ইতিহাসে অন্যতম সফল অধিনায়ক হিসেবে বিবেচনা করা হয়। তাঁর নেতৃত্বে টিম ইন্ডিয়া T-20 বিশ্বকাপ এবং ODI বিশ্বকাপ জিতেছে। মাহি (MS Dhoni) তার অধিনায়কত্বের পাশাপাশি তার আচরণের জন্য পরিচিত ছিলেন এবং সম্ভবত সে কারণেই তাকে মিস্টার কুলও বলা হয়। মাহিকে মাঠে খুবই শান্ত দেখায় এবং খেলোয়াড়দের প্রতি তার আচরণ খুবই ভালো। ইতিমধ্যে, টিম ইন্ডিয়ার একজন খেলোয়াড় একটি বড় বিবৃতি দিয়েছেন যে তিনি মাহির কাছে কৃতজ্ঞ।

Team India
Team India

আসলে, টিম ইন্ডিয়ার স্পিন বোলার রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin) এমএস ধোনি (MS Dhoni) সম্পর্কে একটি বড় বক্তব্য দিয়েছেন। ধোনিকে তার সাফল্যের কৃতিত্ব দিয়ে, তিনি তাকে 2008 সালের আইপিএলের কথা মনে করিয়ে দেন। ধোনির সাহায্যের জন্য তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এ বিষয়ে তিনি বলেন,

“2008 সালে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলার সময়, আমি মহেন্দ্র সিং ধোনি এবং ম্যাথু হেইডেনের (Matthew Hayden) মতো দুর্দান্ত খেলোয়াড়দের সাথে দেখা করেছি। তখন আমি কিছুই ছিলাম না এবং যে দলে মুত্তিয়া মুরালিধরন (Muttiah Muralitharan) ছিলেন আমি সেখানে খেলছিলাম। এটা আমার জন্য একটি বড় চুক্তি ছিল. এমএস ধোনি আমার জন্য যা কিছু করেছেন, আমি সারাজীবন তার কাছে ঋণী থাকব। তিনি আমার প্রতি আস্থা দেখিয়েছিলেন এবং আইপিএল 2011 ফাইনালে আমাকে নতুন বল দিয়েছিলেন। তখন সামনে ছিলেন ক্রিস গেইল (Chris Gayle)। এই সুযোগটিই আমার ক্যারিয়ারকে নতুন দিকনির্দেশনা দিয়েছে।”

Ravichandran Ashwin
Ravichandran Ashwin

সম্প্রতি রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin) নিয়েছেন ৫০০ উইকেট। 500 উইকেট পূর্ণ করার জন্য, অশ্বিনকে 500 সোনার কয়েন, একটি রৌপ্য ট্রফি, একটি বিশেষ ব্লেজার (কোট) এবং 1 কোটি টাকা দেওয়া হয়েছে। টেস্ট ক্রিকেটে অনিল কুম্বলের (Anil Kumble) পরে, অশ্বিনও সেই বোলার যিনি ভারতের হয়ে সর্বোচ্চ সংখ্যক টেস্ট উইকেট নিয়েছেন। টেস্ট ক্রিকেটে তার পারফরম্যান্স বেশ চমৎকার। বোলিংয়ের পাশাপাশি টেস্টে তার নামে রয়েছে পাঁচটি সেঞ্চুরি। ২০১১ বিশ্বকাপ জয়ী টিম ইন্ডিয়ারও অংশ ছিলেন অশ্বিন।

Google, , Ms ধোনির কাছে ঋণী হয়ে রয়েছেন এই খেলোয়াড়, খারাপ সময়ে তাঁকে সাহায্য করেছিলেন মাহি !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment