IPL 2024-এর আগে নীতা আম্বানির কোটি টাকা প্রতারণা, হঠাৎ নাম প্রত্যাহার করে নিলেন এই বিদেশি খেলোয়াড় !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Mumbai Indians: IPL 2024 শুরু হতে আর মাত্র 5 দিন বাকি, টুর্নামেন্ট শুরুর ঠিক আগে, আইপিএল ফ্র্যাঞ্চাইজি মুম্বাই ইন্ডিয়ান্স একটি বড় ধাক্কা পেতে পারে। IPL 2024 এর ঠিক আগে দলের একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড় ইনজুরিতে পড়েছেন, যার কারণে সেই খেলোয়াড় IPL থেকে ছিটকে যেতে পারেন। মুম্বাই ইন্ডিয়ান্স ফ্র্যাঞ্চাইজি এই খেলোয়াড়কে দলে অন্তর্ভুক্ত করতে কোটি টাকা খরচ করেছিল, তাই টুর্নামেন্টের ঠিক আগে খেলোয়াড়ের চোট মুম্বাই টিম ম্যানেজমেন্টের উদ্বেগ বাড়িয়ে দিতে পারে।

Mumbai Indians
Mumbai Indians

IPL 2024 22 মার্চ ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে ম্যাচ দিয়ে শুরু হবে। আজ সব দলই টুর্নামেন্টের জন্য প্রস্তুতি নিচ্ছে। এদিকে আইপিএল শুরুর আগেই ইনজুরিতে পড়েছেন মুম্বাই ইন্ডিয়ান্স দলের এক খেলোয়াড়। আমরা যে খেলোয়াড়ের কথা বলছি তিনি আর কেউ নন শ্রীলঙ্কার ফাস্ট বোলার দিলশান মাদুশঙ্কা (Dilshan Madushanka)।

হ্যামস্ট্রিং ইনজুরির কারণে বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের বাইরে রয়েছেন তিনি। আইপিএল 2024 নিলামে, মুম্বাই ইন্ডিয়ান্স দল তাকে 4.60 কোটি রুপি নিলাম করে তাদের দলে অন্তর্ভুক্ত করেছিল। মুম্বাই ইন্ডিয়ান্স ফ্র্যাঞ্চাইজি আশা করছে যে দিলশান মাদুশঙ্কার (Dilshan Madushanka) চোট গুরুতর নয় এবং তিনি দ্রুত সেরে উঠবেন।

Dilshan Madushanka
Dilshan Madushanka

দিলশান মাদুশঙ্কা (Dilshan Madushanka) ভারতে অনুষ্ঠিত 2023 বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন, যার কারণে মুম্বাই ইন্ডিয়ান্স ফ্র্যাঞ্চাইজি তাকে IPL 2024 নিলামে তাদের দলে অন্তর্ভুক্ত করেছিল। আমরা যদি আন্তর্জাতিক ক্রিকেটে শ্রীলঙ্কার ফাস্ট বোলার দিলশান মাদুশঙ্কার পরিসংখ্যান দেখি, তার পরিসংখ্যান খুবই চমৎকার।

23টি ওডিআই ম্যাচে তিনি 41টি উইকেট নিয়েছেন। 14 টি-টোয়েন্টি ম্যাচে শ্রীলঙ্কার প্রতিনিধিত্ব করার সময়, তিনি 14 উইকেট নিতে সক্ষম হয়েছেন। তিনি এখনও আইপিএলে অভিষেক করেননি, যদি তিনি ফিট থাকেন তবে তাকে আইপিএল 2024-এ মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলতে দেখা যাবে।

Google, , Ipl 2024-এর আগে নীতা আম্বানির কোটি টাকা প্রতারণা, হঠাৎ নাম প্রত্যাহার করে নিলেন এই বিদেশি খেলোয়াড় !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment