পাকিস্তান ক্রিকেটে চলছে অরাজকতা, শাহীন আফ্রিদির ওপর ঝুলছে তলোয়ার, শুরু হলো অধিনায়ক বদল খেলা !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Team Pakistan: পাকিস্তান ক্রিকেটে সবসময়ই কিছু না কিছু নড়াচড়া থাকে। বিশেষ করে অধিনায়কত্বের ক্ষেত্রে কোনো খেলোয়াড় কখনোই নিরাপদ অঞ্চলে থাকে না। গত বছর ওয়ানডে বিশ্বকাপে দলের বাজে পারফরম্যান্সের পর বরখাস্ত হন বাবর আজম (Babar Azam)। তার জায়গায় টেস্টে অধিনায়ক করা হয় শান মাসুদকে (Shan Masood) এবং সীমিত ওভারে শাহীন আফ্রিদিকে (Shaheen Afridi), অধিনায়ক করা হয়। এখন খবর আসছে আবার পরিবর্তন হতে চলেছে।

Shaheen Afridi, Team Pakistan
Shaheen Afridi

পাকিস্তানি গণমাধ্যমের খবর অনুযায়ী, টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই বরখাস্ত হতে পারেন শাহীন আফ্রিদি (Shaheen Afridi)। তার নেতৃত্বে দলের পারফরম্যান্স ভালো হয়নি। এমনকি পাকিস্তান সুপার লিগেও (PSL) বেশিরভাগ ম্যাচেই বাজেভাবে হেরেছে তার দল। নিউজিল্যান্ডের বিপক্ষে ৫ টি-টোয়েন্টি ম্যাচের সিরিজে ১-৪ ব্যবধানে হেরেছে দলটি। শাহীনকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হতে পারে বলে আলোচনা চলছে এবং শাদাব খান (Shadab Khan) এটা পছন্দ করছেন না।

Shadab Khan, Team Pakistan
Shadab Khan

ইসলামাবাদ ইউনাইটেড পাকিস্তান সুপার লিগের (PSL) ফাইনালে ওঠার পর এক সংবাদ সম্মেলনে শাদাব (Shadab Khan) বলেন, “আমাদের দীর্ঘমেয়াদি ভাবতে হবে এবং শাহীনকে দীর্ঘ দায়িত্ব দেওয়া উচিত। আমরা শাহীনকে একটি সিরিজ দিয়েছি এবং আমরা অধিনায়ক পরিবর্তনের কথা ভাবছি। এটি হওয়া উচিত নয় কারণ দীর্ঘমেয়াদে কাউকে তার প্রক্রিয়া অনুসারে সঠিকভাবে অধিনায়কত্বের নেতৃত্ব দেওয়ার সুযোগ দেওয়া উচিত।”

ধৈর্য ধরার আবেদনও জানিয়েছেন শাদাব। তিনি মনে করেন যে নতুন অধিনায়কের অধীনে বিষয়গুলি অবিলম্বে পরিবর্তন করা যাবে না কারণ এটি সময় নেয়। অলরাউন্ডার মনে করেন যে অধিনায়কত্ব পরিবর্তনের গুজব টি-টোয়েন্টি বিশ্বকাপকে অনিশ্চিত করে তুলেছে।

Google, , পাকিস্তান ক্রিকেটে চলছে অরাজকতা, শাহীন আফ্রিদির ওপর ঝুলছে তলোয়ার, শুরু হলো অধিনায়ক বদল খেলা !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment