ধাক্কা খেল টিম SRH, শ্রীলঙ্কার কিংবদন্তি অবসরের পরে টেস্টে করলেন ইউ-টার্ন, 2 সপ্তাহের জন্য থাকবেন আইপিএলের বাইরে !!

WhatsApp Group Join Now
Google News Follow

IPL 2024 : শ্রীলঙ্কা ও বাংলাদেশের মধ্যে টেস্ট সিরিজ শুরু হবে 22 মার্চ থেকে। এই দুই টেস্ট সিরিজের জন্য দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা। দলে সেই খেলোয়াড়ের নামও রয়েছে যিনি গত বছর টেস্ট ফরম্যাট থেকে অবসর ঘোষণা করেছিলেন। কিন্তু এখন ইউ টার্ন করা হয়েছে। আমরা শ্রীলঙ্কার তারকা স্পিনার ওয়ানিন্দু হাসারাঙ্গার (Wanindu Hasaranga) কথা বলছি। সাদা বলের দিকে মনোযোগ দিতে গত বছর টেস্ট ফরম্যাট থেকে অবসর ঘোষণা করেছিলেন হাসরাঙ্গা (Wanindu Hasaranga)। কিন্তু মাত্র ৭ মাস পরই আন্তর্জাতিক দলে ফিরেছেন তিনি।

Wanindu Hasaranga
Wanindu Hasaranga

ওয়ানিন্দু হাসারাঙ্গা IPL 2024-এ সানরাইজার্স হায়দ্রাবাদ দলের একজন অংশ। ডিসেম্বরে নিলামের সময়, হায়দরাবাদ দল তাকে তাদের শিবিরে 1.5 কোটি রুপিতে অন্তর্ভুক্ত করে। তবে জাতীয় দায়িত্বের কারণে প্রথম কয়েকটি ম্যাচের বাইরে থাকবেন তিনি। 22 মার্চ থেকে 3 এপ্রিল পর্যন্ত শ্রীলঙ্কা ও বাংলাদেশের মধ্যে টেস্ট সিরিজ অনুষ্ঠিত হবে। এমন পরিস্থিতিতে প্রায় দুই সপ্তাহ পরই আইপিএলে ফিরতে পারেন হাসরাঙ্গা।

Sunrisers Hyderabad
Sunrisers Hyderabad

সাদা বলের ক্রিকেটে শ্রীলঙ্কার গুরুত্বপূর্ণ স্পিনার হতে পারেন হাসরাঙ্গা (Wanindu Hasaranga)। কিন্তু টেস্টে তার স্পিন বিস্ময়কর কাজ করেনি। 2020 সালে টেস্ট অভিষেকের পর তিনি খেলেছেন মাত্র 4টি ম্যাচ। 4 টেস্টে 196 রান করার পাশাপাশি তিনি 4 উইকেটও নিয়েছেন। এখন দেখার বিষয় অবসর থেকে ফিরে দীর্ঘ ফরম্যাটে পা রাখতে সফল হন কি না।

Google, , ধাক্কা খেল টিম Srh, শ্রীলঙ্কার কিংবদন্তি অবসরের পরে টেস্টে করলেন ইউ-টার্ন, 2 সপ্তাহের জন্য থাকবেন আইপিএলের বাইরে !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment