Team India: মাথায় আকাশ ভেঙে পড়ল টিম ইন্ডিয়ার, এই প্রমুখ বোলার গেলেন T20 বিশ্বকাপ থেকে ছিটকে !!

WhatsApp Group Join Now
Google News Follow

Team India: মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে টিম ইন্ডিয়া 2013 সালে চ্যাম্পিয়ন্স ট্রফির আকারে তাদের শেষ আইসিসি শিরোপা জিতেছিল। তারপর থেকে, ভারত অনেক আইসিসি টুর্নামেন্টের নকআউট পর্যায়ে পৌঁছেছে, কিন্তু কখনোই শিরোপা জিততে পারেনি। সম্প্রতি, টিম ইন্ডিয়াও ঘরের মাটিতে খেলা আইসিসি ক্রিকেট বিশ্বকাপ 2023-এ দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছিল, তবে ফাইনালে তাদের পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল।

এখন পরবর্তী আইসিসি টুর্নামেন্টটি জুনে টি-টোয়েন্টি বিশ্বকাপের আকারে খেলা হবে। এই শিরোপা জিতে ভারতীয় ভক্তদের দীর্ঘ অপেক্ষার অবসান ঘটাতে চায় নীল জার্সি গায়ে দল। কিন্তু টুর্নামেন্ট শুরুর মাত্র কয়েক মাস আগেই বড় ধাক্কা খেয়েছে টিম ইন্ডিয়া। ইনজুরির কারণে এই মেগা ইভেন্ট থেকে ছিটকে গেছেন তাদের অন্যতম ভয়ঙ্কর ফাস্ট বোলার।

Jasprit Bumrah: বড় সিদ্ধান্ত নিলেন বুমরাহ, ক্রিকেটের এই ফর্ম্যাটে আর দেখা যাবে না তাকে !!

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ফাস্ট বোলার মহম্মদ শামি গোড়ালির ইনজুরিতে ভুগছেন এবং তার অস্ত্রোপচারের কারণে তিনি আইপিএলের আসন্ন মরসুম এবং তার পরে খেলার টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024 থেকে বাদ পড়তে পারেন। বলা হচ্ছে যে ২০২৩ বিশ্বকাপের সময়ও শামির গোড়ালির সমস্যা ছিল, কিন্তু তারপরে তিনি ইনজেকশনের সাহায্যে খেলতে থাকলেন এবং সম্ভবত এখন তাকে এর জন্য মূল্য দিতে হবে।

Mohammed Shami, Team India
Mohammed Shami

উল্লেখ্য, এই বছরের জুনে টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024 অনুষ্ঠিত হবে। এমন পরিস্থিতিতে, ততক্ষণ পর্যন্ত ফিট থাকা শামির পক্ষে খুব কঠিন, কারণ তার গোড়ালির অস্ত্রোপচার হয়েছে, যা সেরে উঠতে অনেক সময় লাগে।

মহম্মদ শামি টিম ইন্ডিয়ার অন্যতম প্রাণঘাতী ফাস্ট বোলার। তিনি ভারতে অনুষ্ঠিত ওডিআই বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছিলেন এবং টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেট শিকারী ছিলেন। মাত্র 7 ম্যাচে 24 উইকেট নিয়ে ভারতকে ফাইনালে নিয়ে যাওয়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখেন শামি।

এর আগে আইপিএল 2023-এও তিনি গুজরাট টাইটানসের হয়ে অনেক শোরগোল সৃষ্টি করেছিলেন। ডানহাতি ফাস্ট বোলার 17 ম্যাচে 8.44 ইকোনমিতে 28 উইকেট নিয়েছিলেন। সামির আইপিএল রেকর্ডও অসাধারণ। এই লিগে এখন পর্যন্ত খেলা 110 ম্যাচে তিনি 127 উইকেট নিয়েছেন। গুজরাটের আগে, তিনি দিল্লি ক্যাপিটালস এবং পাঞ্জাব কিংসেরও অংশ ছিলেন।

Google, Team India, Team India: মাথায় আকাশ ভেঙে পড়ল টিম ইন্ডিয়ার, এই প্রমুখ বোলার গেলেন T20 বিশ্বকাপ থেকে ছিটকে !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Team India: ভারতীয় দলের এই কিংবদন্তির কেরিয়ার শেষ করলেন শুভমান গিল, বাধ্য হয়ে নিতে হবে অবসর !!

Leave a Comment