Team India: ভারতীয় দলের এই কিংবদন্তির কেরিয়ার শেষ করলেন শুভমান গিল, বাধ্য হয়ে নিতে হবে অবসর !!

WhatsApp Group Join Now
Google News Follow

Team India: ভারত এবং ইংল্যান্ডের মধ্যে খেলা 5 টেস্ট ম্যাচ সিরিজে, টিম ইন্ডিয়ার টপ অর্ডার ব্যাটসম্যান শুভমান গিলের (Shubman Gill) পারফরম্যান্স দুর্দান্ত ছিল। এই সিরিজের আগে তিনি খুব সাধারণ ব্যাটিং করছিলেন, যার কারণে দলে তার জায়গা নিয়ে প্রশ্ন উঠছিল। ভারতীয় ব্যাটসম্যান চমৎকার স্টাইলে প্রত্যাবর্তন করেন এবং ২টি সেঞ্চুরি এবং ২টি হাফ সেঞ্চুরি খেলেন এবং টিম ইন্ডিয়াকে এই সিরিজ জিততে সাহায্য করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। এর পরে, ভক্তরা বিশ্বাস করেন যে গিল টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ব্যাটসম্যানের প্রত্যাবর্তনের আশা শেষ করেছেন।

Shubman Gill, Team India
Shubman Gill

ইংল্যান্ডের বিরুদ্ধে খেলা সিরিজে, টিম ইন্ডিয়ার টপ অর্ডার ব্যাটসম্যান শুভমান গিল (Shubman Gill) 5 ম্যাচের 9 ইনিংসে 56.5 গড়ে 452 রান করেছিলেন। তার দুর্দান্ত পারফরম্যান্স দেখে ভক্তরা বলছেন, টিম ইন্ডিয়ার কিংবদন্তি ব্যাটসম্যান চেতেশ্বর পূজারার (Cheteshwar Pujara) দলে ফেরার সম্ভাবনা শেষ। ভক্তদের বিশ্বাস এখন ভারতীয় দলের অভিজ্ঞ ক্রিকেটার পূজারা আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিতে পারেন। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ 2023-এর ফাইনালে অস্ট্রেলিয়ার বিপক্ষে তিনি তার শেষ টেস্ট ম্যাচ খেলেছিলেন।

Cheteshwar Pujara, Team India
Cheteshwar Pujara

ভারতীয় দলের অভিজ্ঞ ব্যাটসম্যান চেতেশ্বর পূজারা (Cheteshwar Pujara) 2023 সালের জুন থেকে ভারতীয় দলের টেস্ট স্কোয়াডের বাইরে রয়েছেন। ২০২৩ সালের বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারতের পরাজয়ের পর তাকে দল থেকে বাদ দেওয়া হয়েছিল। আমরা যদি টেস্ট ক্রিকেটে কিংবদন্তি ব্যাটসম্যানের পরিসংখ্যান দেখি, তার পরিসংখ্যান চমৎকার।

তিনি 103 টেস্ট ম্যাচের 176 ইনিংসে 43.6 গড়ে 7195 রান করেছেন। এই সময়ের মধ্যে, তিনি 19 বার সেঞ্চুরি ইনিংস এবং 35 বার হাফ সেঞ্চুরি ইনিংস করেছেন। তিনি তিনবার 200 রানের স্কোর অতিক্রম করেছেন, তার অপরাজিত 206 রানের ইনিংসটি তার সেরা স্কোর।

Google, Team India, Team India: ভারতীয় দলের এই কিংবদন্তির কেরিয়ার শেষ করলেন শুভমান গিল, বাধ্য হয়ে নিতে হবে অবসর !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

IND VS ENG: শুভমান গিল আর জনি বেয়ারস্টোর মধ্যে তৈরি হল বচসা, দুজনেই একে অপরকে করলেন গালিগালাজ, ভিডিও হল ভাইরাল !!

Leave a Comment