IND VS ENG: শুভমান গিল আর জনি বেয়ারস্টোর মধ্যে তৈরি হল বচসা, দুজনেই একে অপরকে করলেন গালিগালাজ, ভিডিও হল ভাইরাল !!

WhatsApp Group Join Now
Google News Follow

IND VS ENG: ভারত-ইংল্যান্ডের মধ্যকার ৫ ম্যাচ সিরিজের শেষ ম্যাচটি অনুষ্ঠিত হয়েছে ধর্মশালায়। রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে দুর্দান্ত পারফরম্যান্স করে, টিম ইন্ডিয়া ম্যাচটি ইনিংস এবং 64 রানে জিতেছিল। ম্যাচের তিনটি বিভাগেই দারুণ পারফর্ম করেছে টিম ইন্ডিয়া। ম্যাচের দ্বিতীয় ইনিংসের সময়, তার 100তম টেস্ট ম্যাচ খেলা ইংলিশ ব্যাটসম্যান জনি বেয়ারস্টো (Jonny Bairstow) এবং টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান শুভমান গিলের (Shubman Gill) মধ্যে একটি তর্ক দেখা যায়। যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত ভাইরাল হচ্ছে।

Ind Vs Eng
Ind Vs Eng

ধর্মশালায় সিরিজের শেষ টেস্ট ম্যাচে টিম ইন্ডিয়ার উদ্বোধনী ব্যাটসম্যান শুভমান গিল (Shubman Gill) এবং ইংল্যান্ডের ড্যাশিং ব্যাটসম্যান জনি বেয়ারস্টোর (Jonny Bairstow) মধ্যে সামান্য তর্কাতর্কি হয়েছিল। বেয়ারস্টো (Jonny Bairstow) যখন ইংল্যান্ডের দ্বিতীয় ইনিংসে ব্যাট করছিলেন, তখন তাকে শুভমান গিলকে (Shubman Gill) বলতে দেখা যায়, “জিমি সম্পর্কে আপনি কী বলেছিলেন যে তিনি ক্লান্ত হয়ে পড়েছিলেন কিন্তু তিনি আপনার উইকেট নেন।”

এর জবাবে ভারতীয় ব্যাটসম্যান শুভমান গিল বলেন, “তাহলে কি, সে আমার ১০০ রানের পর আমার উইকেট নিল কিন্তু আপনি কত করলেন”। এদিকে সরফরাজ খান ঢোকার সময় বলেছিলেন, “সে কিছু রান করার জন্য খুব বেশি লাফাচ্ছে।” এই গোটা ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে।

Ind Vs Eng
Ind Vs Eng

ইংল্যান্ডের বিরুদ্ধে 5 তম টেস্ট ম্যাচে, টিম ইন্ডিয়া দুর্দান্ত পারফরম্যান্স করে এবং ইংল্যান্ড দলকে পরাজিত করে। টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে মাত্র ২১৮ রান করতে পারে ইংল্যান্ড দল। যার জবাবে শুভমান গিল এবং অধিনায়ক রোহিত শর্মার দুর্দান্ত সেঞ্চুরি ইনিংসের সুবাদে ভারতীয় দল প্রথম ইনিংসে 477 রান করেছিল এবং 259 রানের বিশাল লিড পেয়েছিল।

দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে আসা ইংল্যান্ড ১৯৫ রানে গুটিয়ে যায় এবং ভারত ম্যাচটি ইনিংস ও ৬৪ রানে জিতে নেয়। এই ম্যাচে শুভমান গিল টিম ইন্ডিয়ার হয়ে সর্বোচ্চ 110 রান করেন, আর অশ্বিন (Ravichandran Ashwin) সর্বোচ্চ 9 উইকেট নেন।

Google, Ind Vs Eng, Ind Vs Eng: শুভমান গিল আর জনি বেয়ারস্টোর মধ্যে তৈরি হল বচসা, দুজনেই একে অপরকে করলেন গালিগালাজ, ভিডিও হল ভাইরাল !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

IND vs ENG: চিন্তা বাড়লো ভারতীয় শিবিরে, চোট পেয়ে পঞ্চম টেস্টের বাইরে রোহিত শর্মা !!

Leave a Comment