IND vs ENG: চিন্তা বাড়লো ভারতীয় শিবিরে, চোট পেয়ে পঞ্চম টেস্টের বাইরে রোহিত শর্মা !!

WhatsApp Group Join Now
Google News Follow

IND VS ENG: ইংল্যান্ডের বিপক্ষে ৫ টেস্ট ম্যাচ সিরিজের শেষ ম্যাচে বড় ধাক্কা খেয়েছে ভারত। ধর্মশালায় ম্যাচ চলাকালীন ইনজুরিতে পড়েন অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। তৃতীয় দিনে ফিল্ডিংয়ে নামেননি তিনি। ইংল্যান্ড প্রথম ইনিংসে 218 রান করেছিল। একই সময়ে, ভারত প্রথম ইনিংসে 477 রান করে 259 রানের লিড নেয়। এরপর তৃতীয় দিনে ইংল্যান্ডের দ্বিতীয় ইনিংস শুরু হলেও মাঠে নামেননি রোহিত (Rohit Sharma)।

Rohit Sharma, Ind Vs Eng
Rohit Sharma

রোহিত শর্মা কবে ফিট হবেন তা BCCI এখনও জানায়নি। তাকে নিয়ে কাজ করছে মেডিকেল টিম। এটা সম্ভব যে হিটম্যান তৃতীয় দিনে সম্পূর্ণ বিশ্রাম নেবেন। এরপর বিশ্রাম নিয়ে চতুর্থ দিনে মাঠে নামতে পারেন। ভক্তরা প্রার্থনা করছেন হিটম্যানের চোট যেন খুব বেশি গুরুতর না হয়। 22 মার্চ থেকে শুরু হওয়া আইপিএলের 17 তম মরসুমেও তাকে প্রবেশ করতে হবে। এবার তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব করবেন না। তার জায়গায় দায়িত্ব দেওয়া হয়েছে অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya)।

Team India, Ind Vs Eng
Team India

ধর্মশালা টেস্টের প্রথম ইনিংসে দুর্দান্ত ব্যাটিং করেছেন রোহিত শর্মা। তিনি 162 বলে 103 রান করেন। এই সময় হিটম্যান মারেন ১৩টি চার ও ৩টি ছক্কা। এটি রোহিতের টেস্ট ক্যারিয়ারের 12তম সেঞ্চুরি। এই সিরিজে দারুণ ব্যাটিং করেছেন তিনি। 5 টেস্টের 9 ইনিংসে তার নামে 400 রান রয়েছে।

Google, Ind Vs Eng, Ind Vs Eng: চিন্তা বাড়লো ভারতীয় শিবিরে, চোট পেয়ে পঞ্চম টেস্টের বাইরে রোহিত শর্মা !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

IND vs ENG: “আমাদের দলে ঋষভ পন্থ বলে একজন…”, ব্যাজবল নিয়ে কটাক্ষ রোহিতের, বেন ডাকেটকে নিলেন একহাত !!

Leave a Comment