Jasprit Bumrah: জসপ্রিত বুমরাহর সামনে কাঁপছে 5 টি দল, খেলার আগেই হার স্বীকার করলো তারা !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Jasprit Bumrah: IPL 2024 তারিখ ঘোষণার পরে ভক্তরা খুব উত্তেজিত। 22 মার্চ থেকে ভারতে ক্রিকেটের কুম্ভ IPL শুরু হবে। এই বছর আইপিএলে, ফ্র্যাঞ্চাইজিগুলি তাদের দলে অনেক বড় পরিবর্তন করেছে, যার কারণে এই মৌসুমটি খুব মজাদার হতে চলেছে। এই আইপিএলে এমন অনেক তারকা আছেন যাদের দিকেই থাকবে সবার নজর। সবার চোখ থাকবে টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার জসপ্রিত বুমরাহর দিকেও। আইপিএলে তার রেকর্ড বেশ চমকপ্রদ। আজ আমরা এমন পাঁচটি আইপিএল দলের কথা বলব যাদের বিরুদ্ধে বুমরাহ (Jasprit Bumrah) জ্বলে উঠেছেন।

Jasprit Bumrah
Jasprit Bumrah

বর্তমানে জসপ্রিত বুমরাহকে (Jasprit Bumrah) বিশ্বমানের বোলারদের মধ্যে গণ্য করা হয়। গত কয়েক বছরে তিনি তার বোলিং দিয়ে ভালো ব্যাটসম্যানদের পরাস্ত করেছেন। আইপিএলেও তার বোলিং নিয়ে শঙ্কা রয়েছে। তার আইপিএল ক্যারিয়ারে, তিনি আরসিবি দলের বিপক্ষে সর্বোচ্চ 24 উইকেট নিয়েছেন। এর পর দিল্লি দলের বিপক্ষে 23 উইকেট নিয়েছেন তিনি। কলকাতা ও পাঞ্জাবের বিপক্ষে নিজের নামে ২০-২০ উইকেট নিয়েছেন। একই সময়ে, রাজস্থান দলের বিরুদ্ধে তিনি 17 উইকেট নিয়েছেন।

Jasprit Bumrah
Jasprit Bumrah

জসপ্রিত বুমরাহ গত কয়েক বছরে তার বোলিংয়ে কঠোর পরিশ্রম করেছেন। তিনি 2013 সালে আইপিএলে অভিষেক করেছিলেন এবং তারপর থেকে তিনি শুধুমাত্র মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলছেন। আইপিএলে বিরাট কোহলির (Virat Kohli) প্রথম উইকেট নেন তিনি। এরপর থেকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। লাসিথ মালিঙ্গার (Lasith Malinga) পর মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে সর্বোচ্চ উইকেট শিকারী বুমরাহ। এখন পর্যন্ত তিনি 120টি আইপিএল ম্যাচ খেলেছেন এবং এই সময়ে তিনি 7.4 ইকোনমিতে 145 উইকেট নিয়েছেন।

Google, Jasprit Bumrah, Jasprit Bumrah: জসপ্রিত বুমরাহর সামনে কাঁপছে 5 টি দল, খেলার আগেই হার স্বীকার করলো তারা !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Jasprit Bumrah: পুত্র সন্তানের পিতা হলেন জসপ্রীত বুমরাহ, অদ্ভুত নাম রেখে সমাজ মাধ্যমে পড়লেন কটাক্ষের মুখে !!

Leave a Comment