Team India: অবসর নিতে চলেছেন ৩০ বছর বয়সী তরুণ ভারতীয় ক্রিকেটার, ধর্মশালায় খেলবেন ক্যারিয়ারের শেষ টেস্ট ম্যাচ !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Team India: ভারত এবং ইংল্যান্ডের মধ্যে একটি পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলা হচ্ছে। সিরিজের শেষ ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে ধর্মশালায়। এই ম্যাচে শক্ত দখলে রেখেছে টিম ইন্ডিয়া। জানিয়ে রাখি টিম ইন্ডিয়া ইতিমধ্যেই ৩-১ ব্যবধানে সিরিজ জিতেছে। অনেক তরুণ খেলোয়াড় এই সিরিজে অভিষেকের সুযোগ পেয়েছেন এবং তারা তাদের পারফরম্যান্স দিয়ে সবার মন জয় করেছেন। তবে এখন এই সিরিজ শেষ হলে দলের একজন ব্যাটসম্যানকে অবসর নিতে হতে পারে।

Rajat Patidar, Team India
Rajat Patidar

ইংল্যান্ডের বিপক্ষে এই টেস্ট সিরিজে অনেক খেলোয়াড় অভিষেকের সুযোগ পেয়েছেন। এর মধ্যে রয়েছে ব্যাটসম্যান রজত পাটিদারের (Rajat Patidar) নামও। তবে এই সিরিজে ব্যাটিংয়ে বিশেষ কিছু করতে পারেননি তিনি। তিন ম্যাচে একটিও হাফ সেঞ্চুরি করতে পারেননি তিনি। সিরিজের পঞ্চম ম্যাচে তার জায়গায় অভিষেকের সুযোগ দেওয়া হয় দেবদত্ত পদিকলকে (Devdutt Padikkal)। কিন্তু এখন এই সিরিজের পর তার পারফরম্যান্স দেখে মনে হচ্ছে আরও খেলা তার জন্য কঠিন। এমন পরিস্থিতিতে তাকে টেস্ট ক্রিকেট থেকে অবসর নিতে হতে পারে।

Team India
Team India

ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে অভিষেকের সুযোগ পান রজত পাটিদার (Rajat Patidar)। কিন্তু এই সুযোগটা কাজে লাগাতে পারেননি তিনি। রজত আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলেন। চোটের কারণে রজত আইপিএল 2023 খেলতে পারেননি। তিনি আইপিএল 2022-এ দুর্দান্ত পারফর্ম করেছিলেন এবং একটি সেঞ্চুরিও করেছিলেন। গত বছরের ডিসেম্বরে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে অভিষেক হয় তার। এখন ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট অভিষেক হয়েছে তার। তিনি এখন পর্যন্ত 55টি প্রথম শ্রেণীর ম্যাচ খেলেছেন যাতে তিনি 45.97 গড়ে 4000 রান করেছেন। আইপিএলে আরসিবির হয়ে সেঞ্চুরিও করেছেন তিনি।

Google, Team India, Team India: অবসর নিতে চলেছেন ৩০ বছর বয়সী তরুণ ভারতীয় ক্রিকেটার, ধর্মশালায় খেলবেন ক্যারিয়ারের শেষ টেস্ট ম্যাচ !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Team India: মেন্টর হওয়ার তাড়ায় মুখ্যমন্ত্রী হওয়ার সুযোগ হারালেন এই ভারতীয় খেলোয়াড়, নিজের হাতেই শেষ করলেন রাজনীতির ক্যারিয়ার !!

Leave a Comment