IND vs ENG: “আমাদের দলে ঋষভ পন্থ বলে একজন…”, ব্যাজবল নিয়ে কটাক্ষ রোহিতের, বেন ডাকেটকে নিলেন একহাত !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

IND vs ENG: রোহিত শর্মা বরাবরই আগ্রাসী,সে ব্যাটিংয়েই হোক কিংবা প্রতিপক্ষ দলের কারও মন্তব্য এর প্রতিক্রিয়া জানাতেই হোক। ভারত অধিনায়ককে আগাগোড়াই দেখা যায় আগ্রাসী মনোভাবে।এবার ইংল্যান্ডের বিরুদ্ধে ধরমশালা টেস্টের আগে ব্যাজবল প্রসঙ্গ উঠলে হিটম্যান নিজের মতামত জানাতে গিয়ে ব্যাজবল স্টাইলেই ছক্কা হাঁকালেন।ঋষভ পন্তের উদাহরণ টেনে বেন ডাকেটকে একেবারে ধুয়ে দিলেন তিনি।

ব্যান্ডন ম্যাকালামের কোচিংয়ে ব্যাজবল জমানায় ইংল্যান্ড টেস্ট ক্রিকেটে আগ্রাসী ব্যাটিং করে ঠিকই, তবে তার মানে এই নয় যে, ইংল্যান্ডের এই দলের খেলোয়াড়দের আগে আর কোনও দলের কোনও ক্রিকেটারকে টেস্টে দ্রুত গতিতে রান তুলতে দেখা যায়নি। ব্যাজবল প্রসঙ্গ উঠলে অনেকেই তর্কের খাতিরে বীরেন্দ্র সেহওয়াগকে উদাহরণ হিসেবে তুলে ধরেন।

Yashasvi Jaiswal Celebrates His Second Double-Century In Test Cricket, Ind Vs Eng
Yashasvi Jaiswal Celebrates His Second Double-Century In Test Cricket

সম্প্রতি টেস্ট ক্রিকেটে আত্মপ্রকাশের পর থেকে ভারতের তরুন ওপেনার যশস্বী জসওয়াল দ্রুত গতিতে রান তুলতে সক্ষম । ইংল্যান্ডের বিরুদ্ধে চলতি টেস্ট সিরিজে যশস্বী রীতিমতো ব্যাট হাতে তাণ্ডব চালাচ্ছেন। যশস্বীর এই ধরনের আগ্রাসী ব্যাটিং দেখে ব্রিটিশ তারকা বেন ডাকেট তাঁদের ব্যাজবল স্টাইলকে এর কৃতিত্ব দেওয়ার চেষ্টা করেন।

যশস্বী সম্বন্ধে বলতে গিয়ে ডাকেট জানান, যশস্বী জয়সওয়ালের মতো প্রতিপক্ষ দলের ক্রিকেটাররাও তাঁদের ব্যাজবল স্টাইল থেকে অনুপ্রেণিত হয়ে আগ্রাসী ভঙ্গিতে ব্যাট করছেন। এর কৃতিত্ব তাঁদেরই প্রাপ্য। ডাকেটের এই অযৌক্তিক কথার সমালোচনা করতে ছাড়েননি তারই দলের প্রাক্তন দলনায়ক নাসের হুসেন।

Rishabh Pant, Ind Vs Eng
Rishabh Pant

আজ থেকে শুরু হয়েছে ইংল্যান্ড-ভারতের মধ্যে পঞ্চম টেস্ট। ধরমশালায় হওয়া এই টেস্টের আগে ডাকেটের এমন মন্তব্য প্রসঙ্গে রোহিত শর্মা নিজের প্রতিক্রিয়া জানান। রোহিত বলেন, ‘যশস্বী জসওয়াল বেন ডাকেটের থেকে শিখেছে? আমাদের দলে একজন ছেলে ছিল, যার নাম ঋষভ পন্ত। সম্ভবত বেন ডাকেট তার খেলা দেখেনি।’রোহিত আরও বলেন, ‘আমি বুঝি না ব্যাজবল ক্রিকেটটা আসলে কী! আমি তো কাউকেই দুমদাম ব্যাট চালাতে দেখছি না। গতবারের তুলনায় এবার ইংল্যান্ড ভালো ক্রিকেট খেলছে বটে, তবে আমি জানি না ব্যাজবলের মানেটা কী।’

মূলত ভারতের বীরেন্দ্র শেহবাগ,রিসভ পন্থ এরা টেস্টে আগ্রাসী মনোভাবেই ব্যাটিং করতেন।তাই ভারতের কোনো ক্রিকেটার যে আজকের ব্যাজবল দেখে অনুপ্রানিত হবে তার কোনো যুক্তিই নেই।বরং শেহবাগ, পন্থ দের ব্যাটিং দেখে ব্যাজবল অনুপ্রানিত,একথা বলাই যায়।

Google, Ind Vs Eng, Ind Vs Eng: &Quot;আমাদের দলে ঋষভ পন্থ বলে একজন...&Quot;, ব্যাজবল নিয়ে কটাক্ষ রোহিতের, বেন ডাকেটকে নিলেন একহাত !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

IND vs ENG: চিন্তা বাড়লো ভারতীয় শিবিরে, চোট পেয়ে পঞ্চম টেস্টের বাইরে রোহিত শর্মা !!

Leave a Comment