Yashasvi Jaiswal: সিরিজের সেরা হওয়ার পর এই ব্যক্তিকে কৃতিত্ব জানালেন তরুণ যশস্বী !!

WhatsApp Group Join Now
Google News Follow

Yashasvi Jaiswal: ভারতীয় দল ভারত ও ইংল্যান্ডের মধ্যে 5-টেস্ট সিরিজ 4-1 ব্যবধানে জিতেছে। হায়দরাবাদে সিরিজের প্রথম ম্যাচে ২৮ রানে পরাজয়ের পর রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন টিম ইন্ডিয়া পরের চার ম্যাচে ইংল্যান্ডকে হারিয়েছে। এই সিরিজে দুর্দান্ত ব্যাটিং করা টিম ইন্ডিয়ার তরুণ ওপেনিং ব্যাটসম্যান যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal) তার দুর্দান্ত পারফরম্যান্সের জন্য প্লেয়ার অফ দ্য সিরিজের পুরস্কার পেয়েছেন। পুরস্কার পাওয়ার পর জয়সওয়াল (Yashasvi Jaiswal) খুশি এবং নিজের পারফরম্যান্স নিয়ে গর্বিত। বিবৃতি দিয়েছেন।

Yashasvi Jaiswal
Yashasvi Jaiswal

ভারত এবং ইংল্যান্ডের মধ্যে খেলা 5 টেস্ট ম্যাচ সিরিজের শেষ টেস্ট ম্যাচটি 7 মার্চ থেকে ধরমশালায় খেলা হয়েছিল এবং তৃতীয় দিনের দ্বিতীয় সেশনেই স্বাগতিক দল ভারত ম্যাচটি ইনিংস এবং 64 ব্যবধানে জিতেছিল। ৪-১ ব্যবধানে সিরিজ জিতেছে। পুরো সিরিজে রান করা ব্যাটসম্যান যশস্বী জয়সওয়ালকে তার দুর্দান্ত পারফরম্যান্সের জন্য প্লেয়ার অফ দ্য সিরিজের পুরস্কার দেওয়া হয়েছে। এই পুরস্কার পাওয়ার পর, যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal) ম্যাচের পরবর্তী উপস্থাপনায় তার পারফরম্যান্স সম্পর্কে কথা বলতে গিয়ে বলেছিলেন,“আমি সত্যিই সিরিজটি উপভোগ করেছি, যেভাবে আমি পুরো সিরিজে খেলেছি তাতে খুশি। আমি শুধু ভাবছিলাম যে আমি যদি একজন বোলারকে নামিয়ে দিতে পারি তবে আমি তাকে নামিয়ে দেব এবং এটাই পরিকল্পনা এবং পিছিয়ে যাওয়ার কোনো সুযোগ নেই। আমি একবারে একটি খেলায় ফোকাস করার চেষ্টা করি এবং সর্বদা চিন্তা করি কিভাবে আমি আমার দলে অবদান রাখতে পারি যাতে আমি দলকে জয়ী অবস্থানে রাখতে পারি।”

Team India
Team India

টিম ইন্ডিয়াও সিরিজের শেষ ম্যাচে ইংল্যান্ডকে এক ইনিংস এবং 64 রানের বিশাল ব্যবধানে হারিয়েছে। এই ম্যাচে প্রথমে ব্যাট করতে আসা ইংল্যান্ড দল মাত্র 218 রানে অলআউট হয়ে যায়, জবাবে ভারতীয় দল প্রথম ইনিংসে শুভমান গিল এবং রোহিত শর্মার সেঞ্চুরির সাহায্যে 477 রান করে। এবং অন্যান্য ব্যাটসম্যানদের দুর্দান্ত ব্যাটিং।কিন্তু 259 রানের লিড পেয়েছে।

দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে আসা ইংল্যান্ড দল কিংবদন্তি জো রুটের 84 রানের ইনিংস সত্ত্বেও দলগত স্কোরে মাত্র 195 রানে ভেঙে পড়ে এবং ফাইনাল ম্যাচেও টিম ইন্ডিয়া জিতেছিল। ম্যাচে 7 উইকেট নেওয়া কুলদীপ যাদবকে (Kuldeep Yadav) প্লেয়ার অফ দ্য ম্যাচ এবং যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal), যিনি সিরিজে 5 ম্যাচের 9 ইনিংসে 89 গড়ে 712 রান করেছিলেন, প্লেয়ার অফ দ্য সিরিজ নির্বাচিত হন

Google, Yashasvi Jaiswal, Yashasvi Jaiswal: সিরিজের সেরা হওয়ার পর এই ব্যক্তিকে কৃতিত্ব জানালেন তরুণ যশস্বী !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

IPL 2024: আইপিএল শুরুর আগে বড় চমক, KKR’এর ওপেনিং জুটি ঠিক করে ফেলেছেন গম্ভীর !!

Leave a Comment