IPL-এ ফিরছেন এই অবসরপ্রাপ্ত কিংবদন্তি খেলোয়াড়, যোগ দিতে চলেছেন মুম্বাই ইন্ডিয়ান্সে !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

PL 2024 শুরু হতে চলেছে, টুর্নামেন্ট শুরু হবে CSK এবং RCB-এর মধ্যে ম্যাচ দিয়ে। দুই দলের মধ্যে উদ্বোধনী ম্যাচ হবে 22 মার্চ চেন্নাইয়ের চেপাউক মাঠে। ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন আইপিএলের আসন্ন আসর শুরু হওয়ার জন্য। এদিকে, টুর্নামেন্টের মাঝপথে মুম্বাই ইন্ডিয়ান্স শিবিরের কোনো বিদেশি খেলোয়াড় ইনজুরিতে পড়লে অবসরপ্রাপ্ত অভিজ্ঞ খেলোয়াড়কে দলে অন্তর্ভুক্ত করা হতে পারে বলে সম্ভাবনা ব্যক্ত করছেন কয়েকজন ভক্ত।

Mumbai Indians
Mumbai Indians

অন্যান্য টি-টোয়েন্টি লিগে কাইরন পোলার্ডের (Kieron Pollard) সাম্প্রতিক পারফরম্যান্স খুব ভালো হয়েছে, তবে কাইরন পোলার্ডের (Kieron Pollard) বর্তমান ফর্ম দেখে ভক্তরা এমন সম্ভাবনা প্রকাশ করছেন, মুম্বাইয়ের পক্ষ থেকে এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি।

Kieron Pollard, Mumbai Indians
Kieron Pollard

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের কিংবদন্তি ব্যাটসম্যান কাইরন পোলার্ড (Kieron Pollard) আন্তর্জাতিক ক্রিকেট এবং IPL থেকে অবসরের ঘোষণা দিয়েছেন তবে তিনি এখনও বিশ্বের অন্যান্য টি-টোয়েন্টি লিগে খেলেন। আমরা যদি তার আইপিএল ক্যারিয়ারের দিকে তাকাই, তবে আইপিএলে তার পরিসংখ্যান দুর্দান্ত।

তিনি 189 ম্যাচের 171 ইনিংসে 3412 রান করেছেন, এই সময়ে তার গড় 28.67 এবং 147.32 স্ট্রাইক রেট ছিল। 107 ইনিংসে বোলিং করে 69 উইকেটও নিয়েছেন তিনি। বর্তমানে তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের সাপোর্ট স্টাফের সাথে যুক্ত আছেন।

Google, Ipl, Ipl-এ ফিরছেন এই অবসরপ্রাপ্ত কিংবদন্তি খেলোয়াড়, যোগ দিতে চলেছেন মুম্বাই ইন্ডিয়ান্সে !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

IPL 2024: শুধুমাত্র ক্যাপ্টেন হিসাবে নয় ,আইপিএল ২০২৪’এ নতুন ভূমিকায় এন্ট্রি নিচ্ছেন ঋষভ পন্থ !!

Leave a Comment