IPL 2024: শুধুমাত্র ক্যাপ্টেন হিসাবে নয় ,আইপিএল ২০২৪’এ নতুন ভূমিকায় এন্ট্রি নিচ্ছেন ঋষভ পন্থ !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

IPL 2024: টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত 2022 সালের ডিসেম্বরে একটি গাড়ি দুর্ঘটনার পর থেকে প্রতিযোগিতামূলক ক্রিকেট থেকে দূরে রয়েছেন। আইপিএল 2024-এ তার প্রত্যাবর্তন নিয়ে বিভ্রান্তি ছিল, তবে কিছু মিডিয়া রিপোর্ট বলছে যে ভারতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্তকে খেলতে দেখা যাবে। আইপিএল 2024-এ তার দল দিল্লি ক্যাপিটালসের হয়ে। তবে ঋষভ তার দলের অধিনায়ক হবেন কি না সে বিষয়ে এখনও কিছু স্পষ্ট নয়।

টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত ইনজুরির কারণে আইপিএলের শেষ মৌসুমে খেলেননি, তার অনুপস্থিতিতে দিল্লি ক্যাপিটালস দলের অধিনায়কত্ব করেছিলেন ডেভিড ওয়ার্নার। এখন এমন খবর আসছে যে ঋষভ পন্ত এনসিএ থেকে আইপিএল 2024 খেলার অনুমোদন পেয়েছেন। এরপর থেকেই ভক্তদের মধ্যে আলোচনা জোরদার হয়েছে 2024 সালের আইপিএলে ঋষভ পন্তকে দিল্লি ক্যাপিটালসের অধিনায়কত্ব করতে দেখা যাবে কিনা? এ বিষয়ে এখনো নিশ্চিত কোনো খবর পাওয়া যায়নি। একই সময়ে, ঋষভ পন্তের ফিটনেস সম্পর্কে বিসিসিআই বা দিল্লি ক্যাপিটালস ফ্র্যাঞ্চাইজি দ্বারা কোনও আনুষ্ঠানিক নিশ্চিতকরণ দেওয়া হয়নি।

Rishabh Pant, Ipl 2024
Rishabh Pant

এমন পরিস্থিতিতে এমনটিই প্রত্যাশিতটিম ইন্ডিয়ার টেকার ব্যাটসম্যান ঋষভ পান্তের অনুপস্থিতিতে দিল্লি ক্যাপিটালসের পারফরম্যান্স ছিল খুবই সাধারণ। আইপিএলের গত মৌসুমে ডেভিড ওয়ার্নারের নেতৃত্বাধীন দলের পারফরম্যান্স ছিল খুবই খারাপ। দলটিকে টুর্নামেন্টের প্রথম 5 ম্যাচে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল, তারপরে তারা পুরো মৌসুমে মাত্র 5টি ম্যাচে জয়লাভ করতে সক্ষম হয়েছিল। দলটি পয়েন্ট টেবিলের নবম স্থানে ছিল।

ভক্তরা বিশ্বাস করেন যে ঋষভ পন্তের ফিরে আসার পরে, দিল্লি ক্যাপিটালস আরও শক্তিশালী হবে এবং এবার আরও ভাল পারফরম্যান্স করবে। আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে বলি যে RCB এবং পাঞ্জাবের পাশাপাশি, দিল্লি ক্যাপিটালসও সেই দলগুলির মধ্যে একটি যা এখনও পর্যন্ত কোনও আইপিএল শিরোপা জিততে পারেনি।

Google, Ipl 2024, Ipl 2024: শুধুমাত্র ক্যাপ্টেন হিসাবে নয় ,আইপিএল ২০২৪'এ নতুন ভূমিকায় এন্ট্রি নিচ্ছেন ঋষভ পন্থ !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

IPL 2024: এই দলের হাতে উঠতে চলেছে আইপিএল ২০২৪’এর ট্রফি, ভবিষ্যদ্বাণী করলেন হরভজন সিং !!

Leave a Comment