IPL 2024: এই দলের হাতে উঠতে চলেছে আইপিএল ২০২৪’এর ট্রফি, ভবিষ্যদ্বাণী করলেন হরভজন সিং !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

IPL 2024: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ 2024 শুরু হতে এখন মাত্র দেড় সপ্তাহ বাকি। এই মরসুমের উদ্বোধনী ম্যাচটি 5 বারের আইপিএল চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস (CSK) এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) মধ্যে, যারা একবারও শিরোপা জিততে পারেনি। তবে, ভক্তরা আশাবাদী যে বিরাট কোহলির দল আরসিবি এবার ভাল পারফর্ম করবে এবং ট্রফি জয়ের জন্য তাদের ভক্তদের 17 বছরের অপেক্ষার অবসান ঘটাবে।

টিম ইন্ডিয়ার প্রাক্তন অভিজ্ঞ স্পিনার হরভজন সিংও মনে করেন যে এবার আরসিবি দল খুব ভাল এবং তারা শিরোপা জিততে পারে। তবে ভাজ্জির মতে, এর জন্য দলের একজন খেলোয়াড়কে অনেক রান করতে হবে। হরভজন সিং সম্প্রতি এক বিবৃতিতে বলেছেন যে আরসিবি যদি আইপিএল 2024 শিরোপা জিততে চায়, তাহলে বিরাট কোহলিকে 2016-এর মতো খেলতে হবে।

তিনি বলেছেন যে ব্যাঙ্গালোরের ব্যাটিং লাইনআপ খুব ভাল এবং এর কারণে তারা শিরোপা জিততে পারে। ভাজ্জি বললেন, “আমি মনে করি বিরাট কোহলিকে 2016-এর মতো পারফরম্যান্স দিতে হবে। বিরাট কোহলি RCB-এর হয়ে রান করলে, তার দল টুর্নামেন্টে উন্নতি করবে, কিন্তু আমি জানি না তারা ট্রফি জিততে পারবে কি না। তবে তাদের দলে এমন কিছু খেলোয়াড় আছে যারা ভালো পারফর্ম করার জন্য পরিচিত। বিরাট কোহলি, গ্লেন ম্যাক্সওয়েল এবং রজত পতিদারের মতো খেলোয়াড়দের নিজেদেরই দলকে এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষমতা আছে।”

Rcb, Ipl 2024
Rcb

হরভজন সিং বলেছেন যে আরসিবিতে খুব ভাল ব্যাটসম্যান রয়েছে এবং তারা টুর্নামেন্ট চলাকালীন এটি থেকে উপকৃত হবে। তিনি বলেন, “তাদের (আরসিবি) ভালো ব্যাটিং আছে। সবাই চাইবে বিরাট কোহলি 2016-এর মতো পারফর্ম করুক এবং টুর্নামেন্টে সর্বোচ্চ রান সংগ্রাহক হোক। যদি তা হয় তবে আমি মনে করি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের টুর্নামেন্টে এগিয়ে যাওয়ার আরও সুযোগ থাকবে।

আমরা আপনাকে মনে করিয়ে দিই যে আইপিএল 2016 বিরাট কোহলির জন্য দুর্দান্ত ছিল। তিনি ছিলেন মৌসুমের সর্বোচ্চ রান সংগ্রাহক ব্যাটসম্যান। কিং কোহলি আইপিএল 2016-এ খেলা 16 ম্যাচে 81.08 গড়ে এবং 152.03 স্ট্রাইক রেটে 973 রান করেছেন। এই সময়ের মধ্যে, তিনি 4 সেঞ্চুরি এবং 7 হাফ সেঞ্চুরি করেন। বিরাটকে ধন্যবাদ, আরসিবিও ফাইনালে পৌঁছেছিল, কিন্তু সেখানে সানরাইজার্স হায়দ্রাবাদের কাছে হারের মুখে পড়তে হয়েছিল।

Google, Ipl 2024, Ipl 2024: এই দলের হাতে উঠতে চলেছে আইপিএল ২০২৪'এর ট্রফি, ভবিষ্যদ্বাণী করলেন হরভজন সিং !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

IPL 2024: মরশুম শুরুর আগেই অশান্তির আঁচ MI শিবিরে, হার্দিককে ক্যাপ্টেন হিসাবে মানতে নারাজ সিনিয়ররা !!

Leave a Comment