Virat Kohli: ২০২৪ সালের পর তিনটি ফর্ম্যাট থেকে অবসর নেবেন বিরাট কোহলি, চাঞ্চল্য ভারতীয় ক্রিকেটে !!

WhatsApp Group Join Now
Google News Follow

Virat Kohli: টিম ইন্ডিয়ার প্রবীণ ক্রিকেটার বিরাট কোহলি গত মাসে একটি ছেলের বাবা হয়েছেন, তার স্ত্রী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা 15 ফেব্রুয়ারি 2024-এ একটি ছেলের জন্ম দিয়েছেন। সম্প্রতি, ভারত এবং ইংল্যান্ডের মধ্যে খেলা 5-টেস্ট সিরিজে, প্রাক্তন টিম ইন্ডিয়া অধিনায়ক বিরাট কোহলি ব্যক্তিগত কারণে বিরতি নিয়েছিলেন। এদিকে, কিছু ভক্ত সম্ভাবনা প্রকাশ করতে শুরু করেছেন যে টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ক্রিকেটার বিরাট কোহলি 2024 সাল শেষ হওয়ার পরে অবসরের ঘোষণা দিতে পারেন।

টিম ইন্ডিয়ার প্রবীণ ক্রিকেটার বিরাট কোহলি আজকাল ক্রিকেট থেকে বিরতিতে আছেন এবং পরিবারের সাথে সময় কাটাচ্ছেন। এদিকে, কিছু ভক্ত সম্ভাবনা প্রকাশ করছেন যে টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ক্রিকেটার এবং প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি এই বছরের শেষের পরে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিতে পারেন। ভক্তরা বিশ্বাস করেন যে বিরাট কোহলি তার ক্রমবর্ধমান বয়সের কারণে এবং তার পরিবারের সাথে সময় কাটানোর জন্য ক্রিকেট থেকে অবসর ঘোষণা করতে পারেন।

Virat Kohli
Virat Kohli

যদিও অবসর নিয়ে বিরাট কোহলির পক্ষ থেকে কোনও বিবৃতি দেওয়া হয়নি, ভক্তরা কেবল তার সম্ভাবনাই প্রকাশ করছেন। টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ক্রিকেটার বিরাট কোহলি বর্তমান বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড়। ক্রিকেট ইতিহাসের সবচেয়ে দামি খেলোয়াড়দের মধ্যে তাকে গণ্য করা হয়। আন্তর্জাতিক ক্রিকেটে সেঞ্চুরি করার ক্ষেত্রে বিরাট কোহলির নাম মহান শচীন টেন্ডুলকারের পরেই আসে। আমরা যদি তার আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারের দিকে তাকাই, তিনি 113 টেস্ট ম্যাচের 191 ইনিংসে 49.1 গড়ে 8868 রান করেছেন, এই সময়ে তিনি 29 টেস্ট সেঞ্চুরি ইনিংস খেলেছেন।

যদিও তিনি 292 ওডিআই ম্যাচের 280 ইনিংসে 58.7 গড়ে 13848 রান করেছেন, এই সময়ের মধ্যে তিনি এই ফরম্যাটে সর্বোচ্চ 50টি সেঞ্চুরি করেছেন। আমরা যদি তার টি-টোয়েন্টি ক্যারিয়ারের দিকে তাকাই, এখানেও তার পরিসংখ্যান চমৎকার, তিনি 117 টি-টোয়েন্টি ম্যাচের 109 ইনিংসে 51.8 গড়ে 4037 রান করেছেন, এই সময়ে তিনি 37 হাফ সেঞ্চুরি এবং 1 সেঞ্চুরি করেছেন।

Google, Virat Kohli, Virat Kohli: ২০২৪ সালের পর তিনটি ফর্ম্যাট থেকে অবসর নেবেন বিরাট কোহলি, চাঞ্চল্য ভারতীয় ক্রিকেটে !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন: Virat Kohli: ক্রিকেট নয়, এই ব্যক্তিকে সবথেকে বেশি ভালোবাসেন কিং কোহলি এমনকী তাঁর এক ডাকেই না খেলতে পারেন বিশ্বকাপ !!

Leave a Comment