চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে পাকিস্তান যাবে না ভারত, চিন্তার মুখে PCB, প্রধানমন্ত্রীর কাছে জানালো বিশেষ অনুরোধ !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

পাকিস্তান আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি 2025 আয়োজন করছে। এই মেগা ইভেন্টটি আগামী বছরের ফেব্রুয়ারি-মার্চে খেলার কথা, যার জন্য টিম ইন্ডিয়াও যোগ্যতা অর্জন করেছে। পাকিস্তান ক্রিকেট বোর্ড (PCB) আশা করছে যে ভারতীয় দল 2025 সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে অংশ নিতে পাকিস্তানে আসবে, কিন্তু পিসিবি ভারত সরকারের মনোভাব দেখে নার্ভাস। তারা আশঙ্কা করছেন, এশিয়া কাপ ২০২৩ সালের মতো চ্যাম্পিয়ন ট্রফি ২০২৩ও হাইব্রিড মডেলে আয়োজন করতে হতে পারে। আসুন আমরা আপনাকে পুরো বিষয়টি সম্পর্কে বিস্তারিত তথ্য দিই।

আসলে, আগামী সপ্তাহে দুবাইয়ে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের কার্যনির্বাহী বোর্ডের বৈঠক হওয়ার কথা। পিসিবির নতুন প্রধান মহসিন নকভি এবং বিসিসিআই সচিব জয় শাহও এখানে দেখা করতে পারেন। এমন পরিস্থিতিতে এই সময়ে চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতীয় দল পাকিস্তানে আসার নিশ্চয়তা পেতে চায় পিসিবি। পিসিবি সূত্র নিজেই এ তথ্য জানিয়েছে।

পিসিবি সূত্র পিটিআইকে জানিয়েছে, “ভারত কি তার দলকে পাকিস্তান সফরে পাঠাবে নাকি এশিয়া কাপ 2023 সালের ইস্যুটি পুনরাবৃত্তি হবে, এটি পিসিবির সবচেয়ে বড় উত্তেজনা। পাকিস্তান দল ২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপের জন্য ভারত সফরে গিয়েছিল। এছাড়াও এটি (চ্যাম্পিয়ন ট্রফি) একটি আইসিসি টুর্নামেন্ট।

Ind Vs Pak, Pcb
Ind Vs Pak

সূত্রটি আরও বলেছে, “মহসিন নকভি বিসিসিআই এবং আইসিসিকে দ্রুত পাকিস্তানে আসা ভারতীয় দলকে অনুমোদন দিতে রাজি করাতে চান। এটি চ্যাম্পিয়ন্স ট্রফির প্রচারে সাহায্য করবে। এ ছাড়া নকভি বিসিসিআইকেও আশ্বস্ত করতে পারেন যে পাকিস্তানে নির্বাচন হয়েছে এবং একটি নতুন সরকার এসেছে। এমন পরিস্থিতিতে এখানে তাদের নিরাপত্তা বা অন্য কোনো সমস্যা হবে না।” পিসিবি সূত্রের এই বক্তব্য নিয়ে পিটিআই যখন বিসিসিআই সূত্রের সঙ্গে কথা বলে, তখন তাদের বার্তা ছিল স্পষ্ট এবং দ্ব্যর্থহীন।

বোর্ড জানিয়েছে যে তারা পাকিস্তানে দল পাঠানোর আগে সরকারী অনুমতি নেবে এবং এর জন্য এখনও অনেক সময় বাকি রয়েছে। বিসিসিআই সূত্র জানিয়েছে, “টিম ইন্ডিয়ার পাকিস্তান সফরের বিষয়ে শুধুমাত্র ভারত সরকারই সিদ্ধান্ত নিতে পারে। এছাড়াও, সরকারের কাছ থেকে অনুমতির বিষয়ে কথা বলা খুব তাড়াতাড়ি হবে। যদি তাদের নতুন চেয়ারম্যান (মহসিন নকভি) 2024 সালের মার্চ মাসেই ফেব্রুয়ারী-মার্চ 2025-এ অনুষ্ঠিতব্য টুর্নামেন্টের জন্য আত্মবিশ্বাস চান, তবে তিনি একটি ভুল ধারণার মধ্যে রয়েছেন।

Google, Pcb, চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে পাকিস্তান যাবে না ভারত, চিন্তার মুখে Pcb, প্রধানমন্ত্রীর কাছে জানালো বিশেষ অনুরোধ !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

PCB: বিশ্বকাপ জিততে পাকিস্তানের নতুন চাল, চেন্নাই সুপার কিংসের এই প্রাক্তন প্লেয়ারকে করতে চলেছে কোচ !!

Leave a Comment