Sachin Tendulkar: “পেশাদারি ক্রিকেটে এই ধরণের…” রঞ্জিতে লজ্জাজনক পারফরম্যান্সের পর শ্রেয়সকে একহাত নিলেন সচিন, করলেন এই মন্তব্য !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Sachin Tendulkar: টিম ইন্ডিয়ার শক্তিশালী ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ার এবং ইশান কিষাণ বেশ কিছুদিন ধরেই বিতর্কে রয়েছেন। বিসিসিআই এবং টিম ম্যানেজমেন্ট তাদের 2024 সালের রঞ্জি ট্রফিতে অংশ নিতে বলেছিল, কিন্তু এই উভয় খেলোয়াড়ই তাদের নিজেদের ইচ্ছায় এই আদেশ প্রত্যাখ্যান করেছিল। এর পরে, এই দুই খেলোয়াড়কে তাদের বার্ষিক কেন্দ্রীয় চুক্তি থেকে বেরিয়ে আসার পথ দেখিয়ে বোর্ড তাদের অগ্রাধিকারগুলিও স্পষ্ট করে দিয়েছে।

যাইহোক, এর পরে শ্রেয়াস আইয়ার তার ভুল সংশোধন করার চেষ্টা করেন এবং 2024 সালের রঞ্জি ট্রফির সেমিফাইনাল এবং ফাইনালে মুম্বাইয়ের হয়ে খেলার সিদ্ধান্ত নেন। কিন্তু এখানেও শ্রেয়াসের ফ্লপ শো চলতেই থাকে, যা স্বয়ং ক্রিকেটের ঈশ্বর অর্থাৎ শচীন টেন্ডুলকার দ্বারা সমালোচিত হয়েছে।

বিদর্ভ এবং মুম্বাইয়ের মধ্যে 2024 সালের রঞ্জি ট্রফির ফাইনাল ম্যাচে শ্রেয়াস আইয়ারের ব্যাট সম্পূর্ণ নীরব ছিল। প্রথম ইনিংসে মাত্র ৭ রান করেন তিনি। এরপর সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করে নিজের পারফরম্যান্সের সমালোচনা করেন শচীন টেন্ডুলকার।

Shreyas Iyer, Sachin Tendulkar
Shreyas Iyer

শচীন লিখেছেন, ভালো সূচনা পেলেও মুম্বাইয়ের ব্যাটসম্যানরা সাধারণ ব্যাটিং দেখিয়েছেন। এর থেকে স্পষ্ট যে মিডল অর্ডার ব্যাটসম্যানদের পারফরম্যান্সে সচিন খুশি নন, যার মধ্যে শ্রেয়াস আইয়ারের নামও রয়েছে। তবে শার্দুল ঠাকুর ৭৫ রানের একটি ভালো ইনিংস খেলে মুম্বাইকে বিপদ থেকে মুক্ত করেন।

ফাইনালের আগে সেমিফাইনালেও শ্রেয়াসের ব্যাট নীরব ছিল। তামিলনাড়ুর বিপক্ষে ম্যাচেও দুই অঙ্ক ছুঁতে পারেননি। শুধু তাই নয়, সম্প্রতি ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের প্রথম দুই ম্যাচ খেলার সুযোগ পেলেও সেখানেও তিনি ফ্লপ প্রমাণিত হন।

হায়দরাবাদে সিরিজের প্রথম টেস্টে প্রথম ইনিংসে ৩৫ রান এবং দ্বিতীয় ইনিংসে ১৩ রান করেছিলেন শ্রেয়াস আইয়ার। এরপর বিশাখাপত্তনম টেস্টেও তার ব্যাট নীরব ছিল। এখানে আইয়ার প্রথম ইনিংসে ৫৯ বলে ৩টি চারের সাহায্যে ২৭ রান করেন। একই সঙ্গে দ্বিতীয় ইনিংসেও ৫২ বলে ২৯ রান করে প্যাভিলিয়নে ফেরেন তিনি। ইংল্যান্ডের আগে দক্ষিণ আফ্রিকা সফরেও আইয়ারের ব্যাট নীরব ছিল। তিনি ২০২২ সালে লাল বলের ক্রিকেটে তার শেষ হাফ সেঞ্চুরি ইনিংস খেলেছিলেন।

Google, Sachin Tendulkar, Sachin Tendulkar: &Quot;পেশাদারি ক্রিকেটে এই ধরণের...&Quot; রঞ্জিতে লজ্জাজনক পারফরম্যান্সের পর শ্রেয়সকে একহাত নিলেন সচিন, করলেন এই মন্তব্য !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Sachin Tendulkar: মুনাওয়ার ফারুকির খারাপ বলে আউট হলেন শচীন, পুরো স্টেডিয়ামে ছেয়ে গেল নীরবতা !!

Leave a Comment