T20 World Cup 2024: T20 বিশ্বকাপের আগে ৬ প্লেয়ারকে বাছাই করলো BCCI, জায়গা হলো না এই ষ্টার প্লেয়ারের !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

T20 World Cup 2024: টিম ইন্ডিয়ার পরবর্তী অ্যাসাইনমেন্ট হবে T20 বিশ্বকাপ 2024। এই মেগা ইভেন্টের আগে ভারত তাদের শেষ দ্বিপাক্ষিক সিরিজ খেলেছে ইংল্যান্ডের বিরুদ্ধে। দুই দেশের মধ্যে একটি 5 ম্যাচের টেস্ট সিরিজ খেলা হয়েছিল, যেটি ভারত জিতেছিল 4-1 ব্যবধানে। একই সময়ে, জানুয়ারিতে আফগানিস্তানের বিরুদ্ধে শেষ টি-টোয়েন্টি সিরিজ খেলেছিল ভারত। এই সিরিজেও টিম ইন্ডিয়া জিতেছে ৩-০ ব্যবধানে।

এমন পরিস্থিতিতে, অজিত আগরকারের নেতৃত্বে নির্বাচক কমিটি আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup 2024) জন্য টিম ইন্ডিয়ার কিছু খেলোয়াড়ের নাম চূড়ান্ত করতে পারে। আজ আমাদের বিশেষ নিবন্ধে, আমরা আপনাকে এমন 6 জন খেলোয়াড়ের নাম বলব, যাদের বিশ্বকাপে খেলা নিশ্চিত।

ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজে দুর্দান্ত পারফরম্যান্স দেখালেন টিম ইন্ডিয়ার তরুণ ওপেনিং ব্যাটসম্যান যশস্বী জয়সওয়াল। তিনি 5 ম্যাচের 9 ইনিংসে 89 গড়ে 712 রান করেছেন, যার মধ্যে 2টি ডাবল সেঞ্চুরি এবং 3টি হাফ সেঞ্চুরি রয়েছে। তিনি ছিলেন টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রাহক।

Team India, T20 World Cup 2024
Team India

জয়সওয়াল ছাড়াও, শুভমান গিল ব্রিটিশদের বিরুদ্ধেও ভাল পারফর্ম করেছেন এবং তিনি সিরিজের দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন। তিনি সিরিজের 9 ইনিংসে 56.5 গড়ে 452 রান করেছেন, যার মধ্যে 2টি সেঞ্চুরি এবং 2টি হাফ সেঞ্চুরি রয়েছে। এই পরিস্থিতিতে, এই দুই ব্যাটসম্যান যদি 2024 সালের আইপিএলে কিছু রান করেন, তবে তারা 2024 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলবেন বলে সিদ্ধান্ত নেওয়া হবে।

রিংকু সিং, যিনি আইপিএল 2023-এ কলকাতা নাইট রাইডার্সের হয়ে স্প্ল্যাশ করেছিলেন, তিনিও 2024 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলা নিশ্চিত বলে মনে করছেন। টি-টোয়েন্টি ফরম্যাটে গত 8 মাসে টিম ইন্ডিয়ার হয়ে ধারাবাহিকভাবে রান করেছেন তিনি। ভারতের মিস্টার 360 অর্থাৎ সূর্যকুমার যাদবকে বর্তমান সময়ের সেরা টি-টোয়েন্টি ব্যাটসম্যান হিসেবে বিবেচনা করা হয়। এমন পরিস্থিতিতে তার দলে থাকাটাই স্বাভাবিক।

ইংল্যান্ডের বিরুদ্ধে অভিষেক হওয়া ধ্রুব জুরেল এবং আকাশদীপকেও 2024 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে অন্তর্ভুক্ত করা যেতে পারে। এই তরুণ ছাড়াও অভিজ্ঞ ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ এবং ড্যাশিং ব্যাটসম্যান বিরাট কোহলিরও দলে থাকা নিশ্চিত। এই দুই খেলোয়াড়েরই এককভাবে দলকে জয়ের পথে নিয়ে যাওয়ার ক্ষমতা রয়েছে।

Google, T20 World Cup 2024, T20 World Cup 2024: T20 বিশ্বকাপের আগে ৬ প্লেয়ারকে বাছাই করলো Bcci, জায়গা হলো না এই ষ্টার প্লেয়ারের !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

IPL 2024: মরশুম শুরুর আগেই অশান্তির আঁচ MI শিবিরে, হার্দিককে ক্যাপ্টেন হিসাবে মানতে নারাজ সিনিয়ররা !!

T20 World Cup 2024: T20 বিশ্বকাপে টিম ইন্ডিয়ার পরাজয় নিশ্চিত, এই বড় কারণের জন্য আবার হারাতে চলেছে ট্রফি !!

Leave a Comment