IPL শুরুর আগেই ভক্তদের জন্য দুঃসংবাদ, হঠাৎ করে ক্রিকেট থেকে অবসর নিলেন MI-এর কিংবদন্তি খেলোয়াড় !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

IPL 2024 22 মার্চ থেকে শুরু হচ্ছে, এই মরসুমের প্রথম ম্যাচটি RCB এবং CSK-এর মধ্যে হবে। ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছে আইপিএল শুরুর। এদিকে, আইপিএলের অন্যতম সফল দল মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য একটি বড় খবর আসছে। আইপিএল 2024 এর ঠিক আগে, এই ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলা অভিজ্ঞ খেলোয়াড় অবসরের ঘোষণা দিয়েছেন। এরপর ভক্তদের মধ্যে সেই ড্যাশিং খেলোয়াড়কে নিয়ে তুমুল আলোচনা চলছে।

একদিকে, 22 মার্চ থেকে আইপিএল 2024 শুরু হতে চলেছে, অন্যদিকে, ভারতের সবচেয়ে বড় ঘরোয়া প্রতিযোগিতা রঞ্জি ট্রফি 2024 শেষ হতে চলেছে। এই টুর্নামেন্টে মুম্বাইয়ের হয়ে খেলা টিম ইন্ডিয়ার তারকা খেলোয়াড় ধাওয়াল কুলকার্নি অবসরের ঘোষণা দিয়েছেন।

তিনি 2024 সালের রঞ্জি ট্রফির ফাইনালে বিদর্ভের বিরুদ্ধে তার দল মুম্বাইয়ের প্রতিনিধিত্ব করছেন। এই ম্যাচে তাকে গড অফ অনার দিয়ে মুম্বাইয়ের সব খেলোয়াড় তাকে সম্মান জানায়। আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে বলি যে ধওয়াল কুলকার্নি আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্স এবং রাজস্থান রয়্যালসের হয়ে খেলেছেন।

Dhawal Kulkarni, Ipl 2024
Dhawal Kulkarni

টিম ইন্ডিয়ার ক্রিকেটার ধাওয়াল কুলকার্নি ভারতীয় দলের হয়ে মাত্র 12টি ওডিআই ম্যাচ এবং 2টি টি-টোয়েন্টি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন। যেখানে তিনি 12টি ওডিআই ম্যাচে মোট 19টি এবং 2টি টি-টোয়েন্টি ম্যাচে 3টি উইকেট নিয়েছেন। ঘরোয়া ক্রিকেটে তার পারফরম্যান্স দুর্দান্ত, 95টি প্রথম-শ্রেণীর ম্যাচের 157টি ইনিংসে বোলিং করার সময় তিনি 281টি উইকেট নিয়েছেন। এই সময়ের মধ্যে, তিনি 15 বার এক ইনিংসে 5 বা তার বেশি উইকেট নিয়েছেন।

আমরা যদি তার লিস্ট-এ ক্যারিয়ারের দিকে তাকাই, তিনি 130 ম্যাচের 129 ইনিংসে বোলিং করার সময় 223 উইকেট নিয়েছেন, তার সেরা স্কোর 29 রানে 5 উইকেট। ধাওয়াল 162 টি-টোয়েন্টি ম্যাচে 161 ইনিংস বোলিং করেছেন এবং মোট 154 উইকেট নিয়েছেন। তিনি আইপিএল 2024-এ কোনও দলের স্কোয়াডের অংশ নন৷ তিনি 2021 সালে এই লীগে তার শেষ ম্যাচ খেলেছিলেন৷

Google, Ipl 2024, Ipl শুরুর আগেই ভক্তদের জন্য দুঃসংবাদ, হঠাৎ করে ক্রিকেট থেকে অবসর নিলেন Mi-এর কিংবদন্তি খেলোয়াড় !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

IPL 2024: আইপিএল শুরুর ২ সপ্তাহ আগে বড় পরিবর্তন KKR’ শিবিরে, গম্ভীরের মোক্ষম চালে এন্ট্রি নিলেন এই ম্যাচ উইনার !!

Leave a Comment