Rohit Sharma: আসন্ন আইপিএলে MI ছেড়ে এই দলে যোগ দেবেন রোহিত শর্মা, নিজেই করলেন নিশ্চিত !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Rohit Sharma: সমস্ত ভক্তরা আইপিএল 2024-এর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে, এই টুর্নামেন্টের প্রথম ম্যাচটি 22 শে মার্চ চেপক মাঠে RCB এবং CSK-এর মধ্যে খেলা হবে। আইপিএল 2024 নিলামের আগে, লিগের অন্যতম সফল দল মুম্বাই ইন্ডিয়ান্সের ফ্র্যাঞ্চাইজি, দলের সবচেয়ে সফল অধিনায়ক রোহিত শর্মাকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দিয়ে হার্দিক পান্ড্যকে তার নতুন অধিনায়ক বানিয়েছিল। এখন কিছু লোক সম্ভাবনা প্রকাশ করছে যে রোহিত আইপিএল 2024 এর পরে অন্য দলের অধিনায়ক হতে পারেন।

টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মাকে IPL 2024-এ মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলতে দেখা যাবে। এবার মুম্বাইয়ের নেতৃত্ব দেবেন হার্দিক পান্ডিয়া। মুম্বাইয়ের অধিনায়কত্ব থেকে রোহিতকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়ে ফ্র্যাঞ্চাইজির ভক্তদের মধ্যে তুমুল হৈচৈ পড়ে যায়। তারপর থেকে, সম্ভাবনা প্রকাশ করা হচ্ছে যে রোহিত শর্মা মুম্বাই ইন্ডিয়ান্স ফ্র্যাঞ্চাইজি ছেড়ে আইপিএল 2024 এর পরে চেন্নাই সুপার কিংস (CSK) দলে যোগ দিতে পারেন।

Rohit Sharma, Ipl 2024
Rohit Sharma

এদিকে, প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আম্বাতি রায়ডু, যিনি এই দুটি ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলেছেন, তিনিও একটি বড় বিবৃতি দিয়েছেন, তিনি বলেছেন, “আমি চাই রোহিত শর্মা 2025 সালে সিএসকে-এর হয়ে খেলুক, যদি এমএস অবসর নেন তাহলে রোহিতও অধিনায়কত্ব করতে পারেন।” তবে আইপিএল 2024 এর পরে এই সম্ভাবনা প্রকাশ করা হচ্ছে। আইপিএলের আসন্ন মৌসুমে ব্যাটসম্যান হিসেবে মুম্বাই ইন্ডিয়ান্সের প্রতিনিধিত্ব করতে দেখা যাবে রোহিত শর্মাকে।

আরও পড়ুন: Rohit Sharma: ‘আমরা কিছুই করতে পারি না..’ রাঁচি টেস্ট জেতার পরেও আক্ষেপ কমেনি রোহিত শর্মার,  দুই খেলোয়াড়কে উদ্দেশ্য করে দিলেন এই বয়ান !!

টিম ইন্ডিয়ার বর্তমান অধিনায়ক রোহিত শর্মা আইপিএলের অন্যতম সফল অধিনায়ক। তার নেতৃত্বে মুম্বাই ইন্ডিয়ান্স সিএসকে-র সাথে যৌথভাবে 5 বার আইপিএল শিরোপা জিতেছে। অন্যদিকে, আমরা যদি ব্যাটসম্যান হিসেবে রোহিত শর্মার ক্যারিয়ারের দিকে তাকাই, তার পারফরম্যান্স খুবই চমৎকার, তিনি 243 ম্যাচের 238 ইনিংসে 29.6 গড়ে 6211 রান করেছেন। এই সময়ের মধ্যে রোহিত 42 হাফ সেঞ্চুরি এবং 1 সেঞ্চুরি করেছেন।

Google, Rohit Sharma, Rohit Sharma: আসন্ন আইপিএলে Mi ছেড়ে এই দলে যোগ দেবেন রোহিত শর্মা, নিজেই করলেন নিশ্চিত !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

MS Dhoni: ধোনির জাদুদে ক্যারিয়ার পাল্টে গেল এই অভাগার, রঞ্জি ট্রফিতে সৃষ্টি করলেন আলোড়ন !!

Leave a Comment