MS Dhoni: ধোনির জাদুদে ক্যারিয়ার পাল্টে গেল এই অভাগার, রঞ্জি ট্রফিতে সৃষ্টি করলেন আলোড়ন !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

MS Dhoni: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের 17 তম আসর 22 মার্চ থেকে শুরু হতে চলেছে। টুর্নামেন্টের প্রথম ম্যাচটি হবে বর্তমান চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে। গত আসরে ফাইনালে গুজরাট টাইটানসকে হারিয়ে পঞ্চমবারের মতো শিরোপা জিতেছে চেন্নাই। একই সঙ্গে হলুদ জার্সি গায়ে দলটি এবার রেকর্ড ষষ্ঠবারের মতো ট্রফি জেতার পরিকল্পনা করবে।

চেন্নাই সুপার কিংসের একজন খেলোয়াড় এই পরিকল্পনাকে সফল করতে প্রস্তুত হয়েছেন। 2024 সালের রঞ্জি ট্রফির ফাইনালে তিনি তার ব্যাটিং এবং বোলিং উভয় বিভাগেই চমৎকার পারফরম্যান্স দেখিয়ে সবার দৃষ্টি কেড়েছেন।

Shardul Thakur, Ms Dhoni
Shardul Thakur

আসলে, 2024 সালের রঞ্জি ট্রফির ফাইনাল ম্যাচটি মুম্বাই এবং বিদর্ভের মধ্যে খেলা হচ্ছে। এই শিরোপার ম্যাচে চেন্নাই সুপার কিংসের অলরাউন্ডার শার্দুল ঠাকুর তার দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে মুম্বাইকে শক্ত অবস্থানে এনেছেন।

মুম্বাইয়ের হয়ে প্রথম ইনিংসে কঠিন সময়ে ৬৯ বলে ৭৫ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন শার্দুল, যার কারণে তার দল ২২৪ রান তুলতে সফল হয়। এক প্রান্ত থেকে অবিরাম উইকেট পড়ছিল, কিন্তু শার্দুল ঠাকুর এক প্রান্ত নিয়ন্ত্রণে রেখে মুম্বাইকে সম্মানজনক স্কোরে নিয়ে যান।

ব্যাটিংয়ে স্প্ল্যাশ করার পর, শার্দুল ঠাকুর বোলিংয়েও দক্ষতা দেখিয়েছেন। তিনি 9 ওভার বল করেছেন এবং 2.22 এর অর্থনৈতিক অর্থনীতিতে রান খরচ করে একটি উইকেট নিয়েছেন। ঠাকুর গুরুত্বপূর্ণ উইকেট নেন বিদর্ভ ওপেনার ধ্রুব শোরে।

এখন চেন্নাই সুপার কিংস এবং তাদের ভক্তরা আশা করবে যে শার্দুল ঠাকুর আইপিএলে তার দুর্দান্ত ফর্ম অব্যাহত রাখবেন এবং দলকে ষষ্ঠবারের মতো চ্যাম্পিয়ন করতে অবদান রাখবেন। এটি উল্লেখযোগ্য যে শার্দুলকে আইপিএল 2022-এর মেগা নিলামে 10.75 কোটি টাকায় CSK কিনেছিল।

Google, Ms Dhoni, Ms Dhoni: ধোনির জাদুদে ক্যারিয়ার পাল্টে গেল এই অভাগার, রঞ্জি ট্রফিতে সৃষ্টি করলেন আলোড়ন !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

MS Dhoni: এবার কি ‘আইপিএল 2024-এ ওপেনার হিসাবে এমএস ধোনি, CSK ক্যাপ্টেনের ‘নতুন ভূমিকা’ পোস্টের পরে জল্পনা বেড়েছে ক্রিকেট মহলে

Leave a Comment