Rishabh Pant: শুধু আইপিএল নয়, বিশ্বকাপ খেলতে চলেছেন ঋষভ পন্থ, জয় শাহ করলেন কনফার্ম !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Rishabh Pant: টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্তকে আইপিএল 2024-এ তার দল দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলতে দেখা যাবে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এনসিএ তাকে ফিট ঘোষণা করেছে, তার ফিটনেসের আনুষ্ঠানিক ঘোষণাও শীঘ্রই করা যেতে পারে। এদিকে, এই খবরটিও বেরিয়ে এসেছে যে 2024 সালের জুনে ওয়েস্ট ইন্ডিজ এবং মার্কিন যুক্তরাষ্ট্রে আয়োজিত টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এ ঋষভ পন্তও টিম ইন্ডিয়ার স্কোয়াডের অংশ হতে পারেন। জয় শাহ নিজেই এ বিষয়ে তার মতামত জানিয়েছেন।

ভারতের টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পান্ত সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। যার কারণে দীর্ঘদিন ক্রিকেট থেকে দূরে রয়েছেন তিনি। এদিকে, জয় শাহ নিজেই মিডিয়ার সাথে আলাপকালে বলেছেন যে ঋষভ পন্ত ভাল ব্যাটিং করছেন এবং তিনি সম্পূর্ণ ফিট।

Rishabh Pant
Rishabh Pant

টিম ইন্ডিয়ার দলে পান্তের ফেরা প্রসঙ্গে শাহ বলেছেন যে তিনি যদি উইকেটকিপিং করেন তবে তিনি ফিরতে পারেন। বিসিসিআই সচিবের এই বক্তব্যের পর ঋষভ পন্তের ভক্তরা তোলপাড়। তবে, 2024 সালের আইপিএলে ঋষভ পন্ত কেমন পারফরম্যান্স করেন এবং তিনি উইকেটকিপিং করেন কি না তা দেখা খুব আকর্ষণীয় হবে।

টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত আইপিএল টিম দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক হলেও সড়ক দুর্ঘটনায় চোটের কারণে তিনি আইপিএলের শেষ মৌসুমে খেলতে পারেননি। তার অনুপস্থিতিতে অস্ট্রেলিয়ার উদ্বোধনী ব্যাটসম্যান ডেভিড ভার্নন দলের অধিনায়কত্বের দায়িত্ব নেন।

তবে, ঋষভ পন্ত এই মরসুমে দিল্লি ক্যাপিটালসের নেতৃত্ব দেবেন নাকি ডেভিড ওয়ার্নারকে আবার ফ্র্যাঞ্চাইজির নেতৃত্ব দিতে দেখা যাবে তা এখনও স্পষ্ট নয়। ভক্তরা আশা করছেন যে শীঘ্রই দিল্লি ক্যাপিটালস ফ্র্যাঞ্চাইজি স্পষ্ট করে দিতে পারে কোন খেলোয়াড় আইপিএল 2024-এ দলকে নেতৃত্ব দিতে পারে।

Google, Rishabh Pant, Rishabh Pant: শুধু আইপিএল নয়, বিশ্বকাপ খেলতে চলেছেন ঋষভ পন্থ, জয় শাহ করলেন কনফার্ম !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Rishabh Pant: ঋষভ পন্থের খেলা সেরা ৩ ইনিংস যা এখনও জ্বলজ্বল করছে ভক্তদের হৃদয়ে !!

Leave a Comment