Team India: টিম ইন্ডিয়ার এই দুই খেলোয়াড় যশস্বী ও সরফরাজের চেয়ে কোটি গুণ ভালো, কিন্তু রোহিত শর্মার অবহেলার হচ্ছে শিকার !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Team India: টিম ইন্ডিয়া সম্প্রতি ইংল্যান্ডের বিরুদ্ধে 5 ম্যাচের টেস্ট সিরিজ খেলেছে। এই সিরিজে তরুণ খেলোয়াড়দের কথা বলতে দেখা গেছে। যশস্বী জয়সওয়াল এবং সরফরাজ খান ব্রিটিশদের বিরুদ্ধে প্রচুর রান করেন এবং প্রচুর করতালি পান। তবে এগুলি ছাড়াও, ভারতে অনেক প্রতিভাবান খেলোয়াড়ও রয়েছে, যারা ঘরোয়া ক্রিকেটে তাদের দক্ষতা দেখিয়েছে এবং কৌশলের দিক থেকে জয়সওয়াল এবং সরফরাজের চেয়ে ভাল। কিন্তু অধিনায়ক রোহিত শর্মা এখন পর্যন্ত তাকে টিম ইন্ডিয়া থেকে দূরে রেখেছেন। আসুন জেনে নিই কারা এই খেলোয়াড়-

Ruturaj Gaikwad, Team India

27 বছর বয়সী রুতুরাজ গায়কওয়াড এখন পর্যন্ত খেলা 6টি ওয়ানডে ম্যাচে একটি হাফ সেঞ্চুরির সাহায্যে 115 রান করেছেন। একই সময়ে, গায়কওয়াদ 19 টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে 35.71 গড়ে 500 রান করেছেন। এই সময়ে তিনি করেছেন ১টি সেঞ্চুরি ও ৩টি হাফ সেঞ্চুরি।

প্রথম শ্রেণীর ক্রিকেটে তার রেকর্ডও চমৎকার। রুতুরাজ গায়কওয়াড ২৯ ম্যাচে ৪৩.৪২ গড়ে ২০৪১ রান করেছেন। এর মধ্যে রয়েছে ৬টি সেঞ্চুরি ও ১০টি হাফ সেঞ্চুরি ইনিংস। লিস্ট এ সম্পর্কে কথা বলতে গেলে, ডানহাতি ব্যাটসম্যান 77 ম্যাচে 58.16 গড়ে 4130 রান করেছেন।

Tilak Varma
Tilak Varma

21 বছর বয়সী তিলক ভার্মার এখনও পর্যন্ত দুর্দান্ত ক্রিকেট ক্যারিয়ার রয়েছে। তিনি ভারতের হয়ে 16 টি-টোয়েন্টি ম্যাচে 33.60 গড়ে এবং 139.41 স্ট্রাইক রেটে 336 রান করেছেন। এছাড়াও তিনি ৪টি ওডিআই ম্যাচে ভারতের প্রতিনিধিত্ব করেছেন।

আইপিএলের গত মৌসুম থেকে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলছেন তিলক ভার্মা। এই সময়কালে, তিনি আইপিএলের যৌথভাবে সবচেয়ে সফল দলের জন্য ফিনিশারের ভূমিকা খুব ভালভাবে পালন করেছিলেন। আইপিএল 2023-এ তার পারফরম্যান্স সম্পর্কে কথা বলতে গিয়ে, তিলক 11 ম্যাচে 42.88 গড়ে এবং 164.11 এর দুর্দান্ত স্ট্রাইক রেটে 343 রান করেছেন। একই সময়ে, আইপিএল 2022-এ, তিনি 14 ম্যাচে 36.09 গড়ে এবং 131.02 স্ট্রাইক রেটে 397 রান করেছিলেন।

Google, Team India, Team India: টিম ইন্ডিয়ার এই দুই খেলোয়াড় যশস্বী ও সরফরাজের চেয়ে কোটি গুণ ভালো, কিন্তু রোহিত শর্মার অবহেলার হচ্ছে শিকার !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Team India: ভারতীয় দলের এই কিংবদন্তির কেরিয়ার শেষ করলেন শুভমান গিল, বাধ্য হয়ে নিতে হবে অবসর !!

Leave a Comment