IPL 2024: আইপিএল শুরুর ২ সপ্তাহ আগে বড় পরিবর্তন KKR’ শিবিরে, গম্ভীরের মোক্ষম চালে এন্ট্রি নিলেন এই ম্যাচ উইনার !!

WhatsApp Group Join Now
Google News Follow

ইংল্যান্ডের জেসন রয় ব্যক্তিগত কারণে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL 2024) থেকে প্রত্যাহার করার সিদ্ধান্ত নিয়েছিলেন, যার পরে কলকাতা নাইট রাইডার্স দলের বিদেশী ফিল সল্টকে দলে অন্তর্ভুক্ত করলো। আইপিএলে গত মৌসুমে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলা সল্টের এটি দ্বিতীয় মৌসুম হবে। আমরা আপনাকে বলি যে আইপিএল 2024-এর মিনি নিলামে লবণ বিক্রি হয়নি। কলকাতা দল তাকে আসন্ন মৌসুমের জন্য তাদের স্কোয়াডে যোগ করেছে 1.5 কোটি রুপি ভিত্তিমূল্যে। আইপিএল তার অফিসিয়াল সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে কেকেআর-এ ফিল সল্টের যোগদান নিশ্চিত করেছে।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ‘এক্স’-এ এই তথ্য দেওয়া হয়েছে। আইপিএল একটি মিডিয়া অ্যাডভাইজরি জারি করে লিখেছে, ‘কেকেআর ফিল সল্টকে জেসন রয়ের জায়গায় দলে অন্তর্ভুক্ত করেছে, যিনি ব্যক্তিগত কারণে আইপিএল 2024-এর আসন্ন মরসুম থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

Phil Salt, Ipl 2024
Phil Salt

গত বছর দিল্লি ক্যাপিটালস দলের অংশ হওয়ার পর নিলামে লবণ অবিক্রিত থেকে যায়। আইপিএলে এটি সল্টের দ্বিতীয় আসর। 1.5 কোটি রুপিতে ভিত্তিমূল্যে তাকে কিনেছে কেকেআর। গত বছরের ডিসেম্বরে ইংল্যান্ডের এই আক্রমণাত্মক উইকেটরক্ষক ব্যাটসম্যান ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টানা দুটি টি-টোয়েন্টি আন্তর্জাতিক সেঞ্চুরি করেন। ত্রিনিদাদে চতুর্থ টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে ৪৮ বলে করা তার সেঞ্চুরিটি ইংল্যান্ডের হয়ে যৌথ দ্রুততম সেঞ্চুরি।

ফিল সল্ট গত মৌসুমে অর্থাৎ আইপিএল 2023-এ আশ্চর্যজনকভাবে ব্যাটিং করেছিলেন। দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলার সময়, তিনি 9 ম্যাচে 163.91 এর মারাত্মক স্ট্রাইক রেট সহ 218 রান করেছিলেন। এই সময়ে তার সর্বোচ্চ স্কোর ছিল 87 রান। চলতি মৌসুমে ব্যাট হাতে ২টি হাফ সেঞ্চুরি করেছেন তিনি। এই মৌসুমে বেশ কয়েকবার ব্যাটিং ও দ্রুত ইনিংস খেলে দিল্লি দলকে ভালো সূচনা এনে দিয়েছেন সল্ট। এই মৌসুমে তিনি 10টি চার ও 5টি ছক্কাও মেরেছেন।

Google, Ipl 2024, Ipl 2024: আইপিএল শুরুর ২ সপ্তাহ আগে বড় পরিবর্তন Kkr' শিবিরে, গম্ভীরের মোক্ষম চালে এন্ট্রি নিলেন এই ম্যাচ উইনার !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Hardik Pandya: IPL 2024 শুরু হওয়ার আগেই টুর্নামেন্ট থেকে ছিটকে গেল হার্দিক পান্ডিয়ার দল, মুম্বাই ইন্ডিয়ান্সের নতুন অধিনায়ক খেলেন বড় ধাক্কা !!

IPL 2024: আইপিএল শুরুর আগেই বড় দুঃসংবাদ চেন্নাই শিবিরে, স্টার প্লেয়ার গেলেন টুর্নামেন্ট থেকে ছিটকে !!

Leave a Comment