Musheer Khan: রঞ্জি ট্রফির ফাইনালে দুর্দান্ত সেঞ্চুরি করলেন মুশির খান, ভেঙে দিলেন শচীন টেন্ডুলকারের ৩০ বছর পুরানো রেকর্ড !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Musheer Khan: মুশির খান এবং শ্রেয়াস আইয়ারের সাহায্যে, রঞ্জি ট্রফি ফাইনালের তৃতীয় দিনে বিদর্ভের বিরুদ্ধে 538 রানের লিড নিয়েছে মুম্বাই। গুরুত্বপূর্ণ ফাইনাল ম্যাচে মুশির খান তার ব্যাটিং দিয়ে সবার মন জয় করেন। সম্প্রতি দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ব্যাটিংয়ের মাধ্যমে অসাধারণ পারফরম্যান্স দেখান তিনি। এখন রঞ্জিতে ফাইনাল ম্যাচে সেঞ্চুরি করেছেন। এই সেঞ্চুরির মাধ্যমে তিনি ভেঙে দিয়েছেন ভারতের সেরা ব্যাটসম্যান শচীন টেন্ডুলকারের রেকর্ড।

19 বছর এবং 41 দিন বয়সে, মুশির খান রঞ্জি ট্রফিতে সেঞ্চুরি করা মুম্বাইয়ের সর্বকনিষ্ঠ ব্যাটসম্যান হয়েছিলেন। তিনি মাস্টার ব্লাস্টার শচীন টেন্ডুলকারকে পেছনে ফেলেছেন, যিনি 1994/95 মৌসুমের ফাইনালে পাঞ্জাবের বিপক্ষে দুটি সেঞ্চুরি করেছিলেন। শচীন নিজেই স্টেডিয়ামে বসে এই ম্যাচ দেখছিলেন। মুশিরের ইনিংস এমন সময়ে এসেছিল যখন মুম্বাইয়ের শুরুতে কয়েকটি উইকেট হারানোর পরে একটি বড় জুটির প্রয়োজন ছিল।

Musheer Khan Notched Up A Hundred In The Ranji Final
Musheer Khan Notched Up A Hundred In The Ranji Final

মুশির খান প্রথমে অধিনায়ক অজিঙ্কা রাহানের সাথে 130 রানের পার্টনারশিপ গড়েন, যিনি একটি শান্ত মৌসুমের পরে ব্যাট হাতে একটি দুর্দান্ত 73 রান করেছিলেন এবং তারপরে শ্রেয়াস আইয়ারের সাথে একটি ম্যাচ জয়ী 168 রানের জুটি গড়েন। আইয়ার, যিনি সম্প্রতি তার কেন্দ্রীয় চুক্তি হারিয়েছেন, 95 রানের একটি ভাল ইনিংস খেলে ফর্মে ফিরেছেন। পুরো সময় ক্রিজেই ছিলেন মুশির। মুশির ধৈর্য ধরে ইনিংস খেলেন এবং সময় নেন। তার এই ইনিংস ফাইনালে মুম্বাইয়ের জয় প্রায় নিশ্চিত করেছে।

Google, Musheer Khan, Musheer Khan: রঞ্জি ট্রফির ফাইনালে দুর্দান্ত সেঞ্চুরি করলেন মুশির খান, ভেঙে দিলেন শচীন টেন্ডুলকারের ৩০ বছর পুরানো রেকর্ড !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Sachin Tendulkar: “পেশাদারি ক্রিকেটে এই ধরণের…” রঞ্জিতে লজ্জাজনক পারফরম্যান্সের পর শ্রেয়সকে একহাত নিলেন সচিন, করলেন এই মন্তব্য !!

Leave a Comment