IPL 2024: LSG’র সাথে ‘বিশ্বাসঘাতকতা’ করলেন আরেক ইংলিশ খেলোয়াড়, খেলবেন না IPL, দলে যোগ দিলেন নিউজিল্যান্ডের দুরন্ত পেসার !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

IPL 2024 শুরু হওয়ার সাথেই বড় ধাক্কা খেল লখনউ সুপার জায়ান্টস। আগামী ৩০ মার্চ ঘরের মাঠে পাঞ্জাব কিংসের বিপক্ষে খেলবে দলটি। এর আগে টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন এক ইংলিশ বোলার। IPL-এর চলতি আসরে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন ইংল্যান্ডের ফাস্ট বোলার ডেভিড উইলি (David Willey) । এই মৌসুমে দ্বিতীয়বারের মতো লখনউ দলে অন্তর্ভুক্ত ইংল্যান্ডের ফাস্ট বোলার নিজের নাম প্রত্যাহার করলেন। ডেভিড উইলির (David Willey) আগে মার্ক উডও (Mark Wood) এই কাজটি করেছিলেন।

20240308 202048 1, Ipl 2024, Ipl 2024: Lsg'র সাথে 'বিশ্বাসঘাতকতা' করলেন আরেক ইংলিশ খেলোয়াড়, খেলবেন না Ipl, দলে যোগ দিলেন নিউজিল্যান্ডের দুরন্ত পেসার !!

Lucknow Super Giants
Lucknow Super Giants

গতকাল অর্থাৎ 30 মার্চ জানা গেছে যে ডেভিড উইলি (David Willey) ব্যক্তিগত কারণে টুর্নামেন্টে খেলবেন না। তাঁর নিউজিল্যান্ডের অভিজ্ঞ ফাস্ট বোলার ম্যাট হেনরিকে (Matt Henry) দলে অন্তর্ভুক্ত করেছে লখনউ সুপার জায়ান্টস। হেনরির জন্য লখনউ খরচ করেছে ১.২৫ কোটি টাকা। তিনি ছাড়াও দলে বিদেশি ফাস্ট বোলাররা হলেন নবীন উল হক (Naveen Ul Haq) ও শামার জোসেফ (Shamar Joseph)। অলরাউন্ডার মার্কাস স্টয়নিস (Marcus Stoinis) এবং কাইল মায়ার্সও (Kyle Mayers) দ্রুত বোলিং করতে সক্ষম।

Matt Henry , Ipl 2024
Matt Henry

ম্যাট হেনরি (Matt Henry) এখনও পর্যন্ত 131টি T -20ম্যাচ খেলেছেন। এই সময়ের মধ্যে, তিনি 8.39 ইকোনমি রেটে 151 উইকেট নিয়েছেন। 32 বছর বয়সী এই ফাস্ট বোলার নিউজিল্যান্ডের হয়ে মাত্র 17টি আন্তর্জাতিক T-20 ম্যাচ খেলেছেন। ওডিআই ফরম্যাটে তাকে বেশি ব্যবহার করা হয়। এছাড়াও ৮২টি ODI ম্যাচে ১৪১ উইকেট নিয়েছেন তিনি। পাশাপশি তাঁর কাছে IPL খেলার অভিজ্ঞতাও রয়েছে । তিনি 2017 সালে পাঞ্জাব কিংসের হয়ে 2টি ম্যাচ খেলেছেন।

IPL নিলামে ডেভিড উইলিকে ২ কোটি রুপিতে কিনেছিল লখনউ ফ্র্যাঞ্চাইজি। গত দুই মৌসুমে তিনি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলের একজন অংশ ছিলেন। গত বছর ওয়ানডে বিশ্বকাপের পর আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন তিনি। আইপিএলের চলতি মৌসুমের আগে দুটি টি-টোয়েন্টি টুর্নামেন্টে অংশ নিয়েছিলেন উইলি। তিনি দুবাইতে ILT20 এ আবুধাবি নাইট রাইডার্স এবং পাকিস্তান সুপার লিগে মুলতান সুলতানসের হয়ে খেলেছেন।

20240328 125058, Ipl 2024, Ipl 2024: Lsg'র সাথে 'বিশ্বাসঘাতকতা' করলেন আরেক ইংলিশ খেলোয়াড়, খেলবেন না Ipl, দলে যোগ দিলেন নিউজিল্যান্ডের দুরন্ত পেসার !!

Google, Ipl 2024, Ipl 2024: Lsg'র সাথে 'বিশ্বাসঘাতকতা' করলেন আরেক ইংলিশ খেলোয়াড়, খেলবেন না Ipl, দলে যোগ দিলেন নিউজিল্যান্ডের দুরন্ত পেসার !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

IPL 2024: লাইভ ম্যাচে আম্পায়ারের উপর চললো পন্টিং ও গাঙ্গুলীর ‘দাদাগিরি’, প্রকাশ্যে এল আসল কারণ !!

Leave a Comment