IPL 2024: লাইভ ম্যাচে আম্পায়ারের উপর চললো পন্টিং ও গাঙ্গুলীর ‘দাদাগিরি’, প্রকাশ্যে এল আসল কারণ !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

IPL 2024: বৃহস্পতিবারে অনুষ্ঠিত IPL ম্যাচে রাজস্থান রয়্যালস দিল্লি ক্যাপিটালসকে 12 রানে পরাজিত করেছে। IPL 2024 মৌসুমে দিল্লি ক্যাপিটালস দল টানা দ্বিতীয় পরাজয়ের মুখোমুখি হয়েছে। এর আগেও ঋষভ পন্তের (Rishabh Pant) নেতৃত্বে দিল্লি ক্যাপিটালস পাঞ্জাব কিংসের কাছে ৪ উইকেটে পরাজিত হয়েছিল। IPL 2024-এর পয়েন্ট টেবিলে দিল্লি ক্যাপিটালস দল রয়েছে অষ্টম স্থানে। একই সময়ে, দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে জয়ের পরে, রাজস্থান রয়্যালস দল 4 পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠেছে।

Rajasthan Royals
Rajasthan Royals

রাজস্থান রয়্যালস বনাম দিল্লি ক্যাপিটালস IPL ম্যাচ চলাকালীন একটি বিতর্ক সবাইকে অবাক করেছে। লাইভ ম্যাচে দিল্লি ক্যাপিটালস দলের কোচ রিকি পন্টিং (Ricky Ponting) এবং পরিচালক সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) আম্পায়ারের সঙ্গে তর্ক শুরু করেন। এই বিরোধের জেরে কিছুক্ষণের জন্য ম্যাচ বন্ধ রাখতে হয়। আমরা আপনাকে বলি যে দিল্লি ক্যাপিটালসের ইনিংসের প্রথম ওভারে এই ঘটনাটি ঘটেছিল, যখন রাজস্থান রয়্যালসের ক্রিকেটার রোভম্যান পাওয়েল (Rovman Powell) মাঠে পৌঁছেছিলেন। যাইহোক, রাজস্থান রয়্যালস ইতিমধ্যেই শিমরন হেটমায়ারের (Shimron Hetmyer)জায়গায় ইমপ্যাক্ট প্লেয়ার হিসেবে নান্দ্রে বার্জারকে (Nandre Burger) বেছে নিয়েছে।

এমন পরিস্থিতিতে রোভম্যান পাওয়েলকে (Rovman Powell) মাঠে দেখা গেলে দিল্লি ক্যাপিটালস দলের কোচ রিকি পন্টিং (Ricky Ponting) এবং পরিচালক সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) ডাগআউট থেকে আম্পায়ারদের সঙ্গে কথা বলেন এবং আপত্তি তোলেন। আসলে, রিকি পন্টিং এবং সৌরভ গাঙ্গুলী ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম সম্পর্কিত একটি বড় বিভ্রান্তিতে পড়েছিলেন। এটি ঘটেছে কারণ রাজস্থান রয়্যালস তাদের প্লেয়িং ইলেভেনে মাত্র তিনজন বিদেশী খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করেছিল। যেখানে আমরা যদি রোভম্যান পাওয়েলের (Rovman Powell) কথা বলি, তিনি রিয়ান পরাগের (Ryan Parag) পরিবর্তে বিকল্প হিসেবে এসেছেন।

Delhi Capitals
Delhi Capitals

রিকি পন্টিং এবং সৌরভ গাঙ্গুলী অনুভব করেছিলেন যে রোভম্যান পাওয়েল পঞ্চম বিদেশী খেলোয়াড় হিসাবে এসেছেন এবং এমন পরিস্থিতিতে দুজনেই অভিজ্ঞ আম্পায়ারের সাথে তর্ক শুরু করেছিলেন। কিন্তু আম্পায়ার নীতিন মেনন রিকি পন্টিং ও সৌরভ গাঙ্গুলীকে বুঝিয়ে বিষয়টি শান্ত করেন। আম্পায়ার বলেছিলেন যে রোভম্যান পাওয়েল সহ রাজস্থান রয়্যালস দলে মাত্র চারজন বিদেশী খেলোয়াড় রয়েছে, কারণ হোস্ট দল জস বাটলার, শিমরন হেটমায়ার এবং ট্রেন্ট বোল্টের আকারে প্লেয়িং ইলেভেনে মাত্র তিনজন বিদেশীকে মাঠে নামিয়েছিল।

একই সময়ে, ফিল্ডিংয়ের সময়, শিমরন হেটমায়ারের জায়গায় নান্দ্রে বার্গারকে একজন প্রভাবশালী খেলোয়াড় হিসাবে ব্যবহার করা হয়েছিল। এমন পরিস্থিতিতে চতুর্থ বিদেশি খেলোয়াড় হিসেবে মাঠে নামলেন রোভম্যান পাওয়েল। তবে রোভম্যান পাওয়েলকে কিছু সময়ের জন্য বিকল্প ফিল্ডার হিসেবে রাখা হয়েছিল।

20240328 125058, Ipl 2024, Ipl 2024: লাইভ ম্যাচে আম্পায়ারের উপর চললো পন্টিং ও গাঙ্গুলীর 'দাদাগিরি', প্রকাশ্যে এল আসল কারণ !!

Google, Ipl 2024, Ipl 2024: লাইভ ম্যাচে আম্পায়ারের উপর চললো পন্টিং ও গাঙ্গুলীর 'দাদাগিরি', প্রকাশ্যে এল আসল কারণ !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

IPL 2024 চলাকালীন বড় ধাক্কা পেলেন এই ষ্টার প্লেয়ার, বাদ পড়লেন বোর্ডের কেন্দ্রীয় কেন্দ্রীয় চুক্তি থেকে !!

Leave a Comment