Hardik Pandya: “আমি বোলিং করব এবং 14 টি ম্যাচ ও জিতব..” IPL 2024 -এর আগে সাহসী বক্তব্য হার্দিক পান্ডিয়ার

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow
Hardik Pandya: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের 27 তম আসর শুরু হতে চলেছে, 22 শে মার্চ চেন্নাইয়ের চেপাউক মাঠে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে খেলা হবে৷ এটি শুরু হবে৷ আজকাল সব দলই তাদের খেলোয়াড়দের নিয়ে এই টুর্নামেন্টের প্রস্তুতিতে ব্যস্ত। এদিকে, আইপিএল দল মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) আইপিএল 2024-এর জন্য তার প্রস্তুতির বিষয়ে সংবাদ সম্মেলনের সময় একটি বড় বিবৃতি দিয়েছেন।
Hardik Pandya
Hardik Pandya

টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার হার্দিক পান্ড্যকে(Hardik Pandya) IPL 2024-এ এই লীগের অন্যতম সফল দল, 5 বারের শিরোপাজয়ী মুম্বাই ইন্ডিয়ান্সের নেতৃত্ব দিতে দেখা যাবে। সম্প্রতি প্রেস কনফারেন্সে তিনি অনেক প্রশ্নের উত্তর দিয়েছেন, কিছু মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এই আলাপকালে তিনি আইপিএলের এই আসরে বোলিং নিয়েও কথা বলেছেন। ভারতীয় অলরাউন্ডারও নিজের ফিটনেস নিয়ে বড় বিবৃতি দিয়েছেন। সংবাদ সম্মেলনে নিজের ফিটনেস নিয়ে বলেন, “আমার শরীরে কোনো ধরনের সমস্যা নেই, এবার সব ম্যাচ খেলার কথা ভাবছি। যাই হোক, আইপিএলে খুব কম ম্যাচই হেরেছি। টেকনিক্যালি, আমি ইনজুরির কারণে তিন মাসের জন্য বাইরে ছিলাম, এটা একটা ফ্রিক ইনজুরি, এটা আমার সাথে করার কিছুই ছিল না, আমি বল থামানোর চেষ্টা করে চোট পেয়েছিলাম। ”

Hardik Pandya
Hardik Pandya

টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক করা হয়েছে, যখন মুম্বাই ফ্র্যাঞ্চাইজি তাদের সবচেয়ে সফল অধিনায়ক রোহিত শর্মাকে সরিয়ে হার্দিক পান্ডিয়াকে দলের অধিনায়ক করে। টিম ম্যানেজমেন্ট এবং হার্দিকের উপর খুব ক্ষুব্ধ ছিলেন এবং সোশ্যাল মিডিয়ায় তাদের প্রচুর সমালোচনা করেছিলেন।

আরও পড়ুন: Suryakumar Yadav: বড় ধাক্কা মুম্বইয়ের; আইপিএলে পাওয়া যাবে না সূর্যকুমার যাদবেকে, বড় আপডেট দিলেন বাউচার

লক্ষাধিক মানুষ মুম্বাই ইন্ডিয়ান্সের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টটিকেও আনফলো করেছে। IPL 2024-এ, হার্দিক পান্ড্যকে 24 মার্চ আহমেদাবাদে গুজরাট টাইটানস এবং মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে অনুষ্ঠিত ম্যাচে প্রথমবারের মতো মুম্বাইয়ের নেতৃত্ব দিতে দেখা যাবে।

Google, Hardik Pandya, Hardik Pandya: &Quot;আমি বোলিং করব এবং 14 টি ম্যাচ ও জিতব..&Quot; Ipl 2024 -এর আগে সাহসী বক্তব্য হার্দিক পান্ডিয়ার

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

 

Leave a Comment