আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Riyan Parag: “দুই বছরে ভারত…” রিয়ান পরাগকে নিয়ে বড় ভবিষ্যদ্বাণী ইরফান পাঠানের !!

Riyan Parag: আইপিএল 2024-এর 9 তম ম্যাচে, রাজস্থান রয়্যালস এবং দিল্লি ক্যাপিটালস এর মধ্যে খেলা, রাজস্থান দলের হয়ে প্রথমে ব্যাট করতে আসা অলরাউন্ডার রিয়ান পরাগ ...

Updated on:

Riyan Parag: আইপিএল 2024-এর 9 তম ম্যাচে, রাজস্থান রয়্যালস এবং দিল্লি ক্যাপিটালস এর মধ্যে খেলা, রাজস্থান দলের হয়ে প্রথমে ব্যাট করতে আসা অলরাউন্ডার রিয়ান পরাগ দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন। তার খেলা দেখিয়েছেন, তার দুর্দান্ত ইনিংস ৪৫ বলে ৮৪ রান দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। এর পরে ভারতীয় দলের প্রাক্তন অভিজ্ঞ খেলোয়াড় ইরফান পাঠান তরুণ অলরাউন্ডার সম্পর্কে একটি বড় ভবিষ্যদ্বাণী করেছেন, যা ভক্তদের মধ্যে খুব দ্রুত আলোচনা করা হচ্ছে।

20240308 202048 1, Riyan Parag, Riyan Parag: &Quot;দুই বছরে ভারত...&Quot; রিয়ান পরাগকে নিয়ে বড় ভবিষ্যদ্বাণী ইরফান পাঠানের !!

Riyan Parag

আইপিএল 2024-এ রাজস্থান রয়্যালসের অলরাউন্ডার রায়ান পরাগ (Riyan Parag) দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে 45 বলে 7 চার ও 3 ছক্কার সাহায্যে 85 রানের অপরাজিত ইনিংস খেলে ভক্তদের মন জয় করেছিলেন। যার পরে ভক্তদের মধ্যে আলোচনা চলছে।

এদিকে, প্রাক্তন ভারতীয় খেলোয়াড় ইরফান পাঠান রিয়ান পরাগ (Riyan Parag) সম্পর্কে এই ভবিষ্যদ্বাণী করেছেন এবং সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X-এ লিখেছেন, “রায়ান পরাগ আগামী দুই বছরে ভারতের হয়ে খেলবেন”। ইরফান পাঠানের এই বক্তব্যটি ভক্তদের মধ্যেও তুমুল আলোচনা হচ্ছে যে কিছু ভক্ত বিশ্বাস করেন যে রিয়ান পরাগ এভাবেই খেলতে থাকলে শীঘ্রই তিনি ভারতীয় দলে প্রবেশ করতে পারেন।

Img 20240330 214000 23813644754096728445, Riyan Parag, Riyan Parag: &Quot;দুই বছরে ভারত...&Quot; রিয়ান পরাগকে নিয়ে বড় ভবিষ্যদ্বাণী ইরফান পাঠানের !!

আইপিএল 2024-এ, রাজস্থান রয়্যালস টুর্নামেন্টে দ্বিতীয় জয় অর্জন করেছে এবং 4 পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে। 28 মার্চ জয়পুরে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে খেলায় প্রথমে ব্যাট করে, রিয়ান পরাগের 85 রানের বিস্ফোরক ইনিংসের ভিত্তিতে রাজস্থান রয়্যালস দল 20 ওভারে 5 উইকেট হারিয়ে 185 রান করে।

জবাবে দিল্লি ক্যাপিটালস দল 20 ওভারে 5 উইকেট হারিয়ে মাত্র 173 রান করতে পারে এবং ম্যাচটি 12 রানে হেরে যায়। ম্যাচ জেতানো ইনিংসের জন্য প্লেয়ার অফ দ্য ম্যাচের পুরস্কার পান রিয়ান পরাগ। দিল্লির বিপক্ষে খেলা তার আইপিএলের সেরা ইনিংস।

20240328 125058, Riyan Parag, Riyan Parag: &Quot;দুই বছরে ভারত...&Quot; রিয়ান পরাগকে নিয়ে বড় ভবিষ্যদ্বাণী ইরফান পাঠানের !!

Google, Riyan Parag, Riyan Parag: &Quot;দুই বছরে ভারত...&Quot; রিয়ান পরাগকে নিয়ে বড় ভবিষ্যদ্বাণী ইরফান পাঠানের !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সৌন্দর্যের প্রতিযোগিতায় হলিউড অভিনেত্রীকেও ছাপিয়ে যাবেন হেনরিক ক্লাসেনের স্ত্রী, দেখেনিন ছবি !!

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment