Virat Kohli: “এত স্লো খেললে ম্যাচ…” KKR-এর বিরুদ্ধে ম্যাচ হেরে গিয়ে মেজাজ হারালেন ফাফ ডু প্লেসিস, কোহলিকে নিলেন একহাত !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Virat Kohli: আইপিএল 2024 এর 10 তম ম্যাচটি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং কলকাতা নাইট রাইডার্সের মধ্যে খেলা হয়েছিল। এই ম্যাচে সহজেই জিতেছে কেকেআর। KKR 17 তম ওভারেই ম্যাচ শেষ করে এবং 7 উইকেটে জিতে নেয়। এই ম্যাচে বিরাট কোহলি আরসিবি-র হয়ে দারুণ এক ইনিংস খেলেছেন। ৮৩ রানের অপরাজিত ইনিংস খেলেন তিনি। কিন্তু এখন এই ইনিংসের পরও খুশি নন অধিনায়ক ফাফ ডু প্লেসিস। বিরাটের এই ইনিংসের পর বড় ধরনের বক্তব্য দিয়েছেন তিনি।

20240308 202048 1, Virat Kohli, Virat Kohli: &Quot;এত স্লো খেললে ম্যাচ...&Quot; Kkr-এর বিরুদ্ধে ম্যাচ হেরে গিয়ে মেজাজ হারালেন ফাফ ডু প্লেসিস, কোহলিকে নিলেন একহাত !!

Virat Kohli

এই ম্যাচে কেকেআর অধিনায়ক শ্রেয়াস আইয়ার টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করে আরসিবি স্কোরবোর্ডে 182 রান করে। এতে বিরাট কোহলির অবদান ছিল। ৫৯ বলে ৪ চার ও ৪ ছক্কায় ৮৩ রান করেছিলেন বিরাট (Virat Kohli)। কিন্তু ডেথ ওভারে দ্রুত রান তুলতে পারেননি বিরাট। এবার এ নিয়ে বড় বিবৃতি দিয়েছেন অধিনায়ক ফাফ ডু প্লেসিস। ম্যাচ শেষে তিনি বলেন,

“আশ্চর্যের বিষয় হল প্রথম ইনিংসে আমরা ভেবেছিলাম উইকেটটি দ্বি-গতির ছিল, আপনি দেখতে পাচ্ছেন যে বোলাররা যখন কাটার বোলিং করে, তখন ব্যাটসম্যানরা সত্যিই লড়াই করে। আমরা ভেবেছিলাম এটি একটি ভাল স্কোর, এটা জেনে যে এটি সন্ধ্যায় একটু সহজ হয়ে যায়। কিছু শিশির ছিল। প্রথম ইনিংসে আমরা যেভাবে ব্যাটিং করেছি তা দেখলে, বিরাটও গতির অভাবে বল মারতে হিট করছিল। খেলার পরে আপনি সবসময় বলতে পারেন, একটি বা দুটি জিনিস চেষ্টা করুন কিন্তু তারা (নারায়ণ এবং স্লট) যেভাবে ব্যাটিং করেছে, তারা আমাদের বোলারদের ওপর চাপ সৃষ্টি করেছে। তিনি শক্তিশালী ক্রিকেট শট মারেন এবং খেলাটি প্রায় কেড়ে নেন।”

Img 20240330 202002 32985903785693151928, Virat Kohli, Virat Kohli: &Quot;এত স্লো খেললে ম্যাচ...&Quot; Kkr-এর বিরুদ্ধে ম্যাচ হেরে গিয়ে মেজাজ হারালেন ফাফ ডু প্লেসিস, কোহলিকে নিলেন একহাত !!

এটি কলকাতা নাইট রাইডার্সের টানা দ্বিতীয় জয়। সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে প্রথম ম্যাচেই জিতেছেন তিনি। এবং এখন তারা আইপিএল 2024-এর তাদের দ্বিতীয় ম্যাচে RCB-এর বিরুদ্ধে জিতেছে। এর ফলে কেকেআর এখন পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে চলে এসেছে। কেকেআর-এর পরবর্তী ম্যাচ ৩ এপ্রিল দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে। এই ম্যাচেও জিততে চায় কলকাতা দল। একই সময়ে, দিল্লি দল এখনও এই মরসুমে তাদের প্রথম জয়ের দিকে তাকিয়ে আছে।

20240328 125058, Virat Kohli, Virat Kohli: &Quot;এত স্লো খেললে ম্যাচ...&Quot; Kkr-এর বিরুদ্ধে ম্যাচ হেরে গিয়ে মেজাজ হারালেন ফাফ ডু প্লেসিস, কোহলিকে নিলেন একহাত !!

Google, Virat Kohli, Virat Kohli: &Quot;এত স্লো খেললে ম্যাচ...&Quot; Kkr-এর বিরুদ্ধে ম্যাচ হেরে গিয়ে মেজাজ হারালেন ফাফ ডু প্লেসিস, কোহলিকে নিলেন একহাত !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Read More | যশস্বী জয়সওয়াল নয়, T20 বিশ্বকাপে টিম ইন্ডিয়ার হয়ে রোহিত শর্মার সাথে ওপেন করবেন এই অভিজ্ঞ খেলোয়াড় !!

Leave a Comment