Virat Kohli: বিরাট কোহলির ইনিংস নিয়ে বড় বিবৃতি দিলেন সুনীল গাভাস্কার, জানলে অবাক হবেন আপনিও !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Virat Kohli: 9 মার্চ এম চিন্নাস্বামী স্টেডিয়ামে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে বিরাট কোহলির 83 রানের অপরাজিত ইনিংস ব্যর্থ হয়েছিল। প্রথমে ব্যাট করে স্কোরবোর্ডে 182 রান করে আরসিবি দল। কিন্তু 19 বল বাকি থাকতেই কেকেআর এই লক্ষ্য অর্জন করে। এই ম্যাচে কেকেআর ব্যাটসম্যানরা দুর্দান্ত ইনিংস খেলেছে। আরসিবির হয়ে রান এসেছে শুধু কোহলির ব্যাট থেকে। কিন্তু এই ম্যাচে তার ইনিংসও দলকে জয় এনে দিতে পারেনি। এখন টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ব্যাটসম্যান সুনীল গাভাস্কার তার ইনিংস নিয়ে বড় বিবৃতি দিয়েছেন।

20240308 202048 1, Virat Kohli, Virat Kohli: বিরাট কোহলির ইনিংস নিয়ে বড় বিবৃতি দিলেন সুনীল গাভাস্কার, জানলে অবাক হবেন আপনিও !!

Virat Kohli

কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে দুর্দান্ত এক ইনিংস খেলেছেন বিরাট কোহলি (Virat Kohli)। ৫৯ বলে ৮৩ রানের অপরাজিত ইনিংস খেলেন তিনি। এ সময় তিনি চারটি চার ও চারটি ছক্কাও মারেন। কিন্তু শেষ ওভারগুলোতে দ্রুত গতিতে রান পাননি তিনি। এবার নিজের ব্যাটিং নিয়ে বড়সড় বিবৃতি দিয়েছেন সুনীল গাভাস্কার। সম্প্রচারক স্টার স্পোর্টসের সাথে আলাপকালে তিনি বলেন,

“আপনিই বলুন কোহলি একা কতটা করবে। তার সাথে কারো যাওয়া উচিত ছিল, আজ যদি কেউ তাকে সমর্থন করত, তাহলে সে অবশ্যই 83 এর পরিবর্তে 120 রান করত, তাই এটি একটি দলের খেলা, মানুষের খেলা নয়, সে আজ তাকে সমর্থন করার জন্য কাউকে পায়নি। এটি করুন।”

Img 20240330 202002 21395635655071292832, Virat Kohli, Virat Kohli: বিরাট কোহলির ইনিংস নিয়ে বড় বিবৃতি দিলেন সুনীল গাভাস্কার, জানলে অবাক হবেন আপনিও !!

বিরাট কোহলির অপরাজিত 83 রানের সাহায্যে আরসিবি দল 182 রানে পৌঁছতে সফল হয়। লক্ষ্য তাড়া করতে গিয়ে কেকেআর ব্যাটসম্যানরা এই লক্ষ্যকে বেশ সহজ করে ফেলেন। ওপেনার সুনীল নারিন ও ফিল সল্ট ইনিংসের শুরুটা ভালো করেন। নারায়ণ, তার 500 তম টি-টোয়েন্টি ম্যাচ খেলে, 22 বলে দুটি চার এবং পাঁচটি ছক্কার সাহায্যে দুর্দান্ত 47 রান করেন। সল্ট 20 বলে দুটি চার ও দুটি ছক্কায় 30 রানের দ্রুত ইনিংস খেলেন। ভেঙ্কটেশ আইয়ার বাকি কাজ শেষ করেন। ভেঙ্কটেশ মাত্র 30 বলে তিনটি চার ও চারটি ছক্কার সাহায্যে 50 রান করেন।

20240328 125058, Virat Kohli, Virat Kohli: বিরাট কোহলির ইনিংস নিয়ে বড় বিবৃতি দিলেন সুনীল গাভাস্কার, জানলে অবাক হবেন আপনিও !!

Google, Virat Kohli, Virat Kohli: বিরাট কোহলির ইনিংস নিয়ে বড় বিবৃতি দিলেন সুনীল গাভাস্কার, জানলে অবাক হবেন আপনিও !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Virat Kohli: “এত স্লো খেললে ম্যাচ…” KKR-এর বিরুদ্ধে ম্যাচ হেরে গিয়ে মেজাজ হারালেন ফাফ ডু প্লেসিস, কোহলিকে নিলেন একহাত !!

Leave a Comment