আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Virat Kohli: রাঁচি টেস্ট জেতার পর টিম ইন্ডিয়াকে বার্তা পাঠালেন বিরাট কোহলি, মাত্র ৩ কথায় দিলেন হৃদয় ছুঁয়ে যাওয়া বার্তা !!

Virat Kohli: ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 ম্যাচের টেস্ট সিরিজের চতুর্থ ম্যাচটি রাঁচির JSCA আন্তর্জাতিক স্টেডিয়াম কমপ্লেক্সে খেলা হয়েছিল, যা ভারত 5 উইকেটে জিতেছিল। এই ...

Updated on:

Virat Kohli: ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 ম্যাচের টেস্ট সিরিজের চতুর্থ ম্যাচটি রাঁচির JSCA আন্তর্জাতিক স্টেডিয়াম কমপ্লেক্সে খেলা হয়েছিল, যা ভারত 5 উইকেটে জিতেছিল। এই জয়ে এই সিরিজও জিতে নিল ভারত। টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি এই সিরিজে টিম ইন্ডিয়ার অংশ নন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সম্প্রতি তার স্ত্রী আনুশকা শর্মা একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন, যার কারণে ক্রীড়াঙ্গন থেকে দূরে রয়েছেন বিরাট কোহলি। কিন্তু কোহলির চোখ স্থির দলের দিকে। রাঁচি টেস্ট জিতে ভারতীয় খেলোয়াড়দের বিশেষ বার্তা দিলেন তিনি।

Ind Vs Eng
Ind Vs Eng

প্রাক্তন টিম ইন্ডিয়ার অধিনায়ক এবং অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি, সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X-এ একটি পোস্ট শেয়ার করার সময়, ভারতীয় খেলোয়াড়দের প্রশংসা করেছেন এবং সিরিজ জয়ের জন্য তাদের অভিনন্দন জানিয়েছেন। কোহলি লিখেছেন, “আমাদের তরুণ দলের অভূতপূর্ব সিরিজ জয়। দলটি আশ্চর্যজনক ধৈর্য, ​​সংকল্প এবং স্থিতিস্থাপকতা দেখিয়েছে।”

উল্লেখযোগ্য যে এই সিরিজে ভারতের হয়ে তরুণ খেলোয়াড়রা খুব ভালো পারফরম্যান্স দেখিয়েছে।সরফরাজ খান এবং ধ্রুব জুরেল তাদের দুর্দান্ত খেলা দিয়ে সবার মন জয় করেছেন। রাঁচি টেস্টেও ভারতের জয়ের নায়ক ছিলেন ধ্রুব।

আরও পড়ুন: Virat Kohli: “মুখ লুকিয়ে থাকার…” ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ না খেলায় বিরাট কোহলির ওপর রেগে গেলেন সঞ্জয় মাঞ্জরেকর, করলেন বেফাঁস মন্তব্য !! 

এই ম্যাচে ইংল্যান্ড টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ৩৫৩ রানের বিশাল স্কোর করে। জবাবে, ভারতীয় দল তার প্রথম ইনিংসে 307 রানের সম্মানজনক স্কোর করেছিল, ধ্রুব জুরেলের 90 রানের অর্ধশতকের সুবাদে। এরপর ভারতীয় স্পিনারের চমৎকার বোলিংয়ে ইংল্যান্ডের দ্বিতীয় ইনিংস গুটিয়ে যায় মাত্র ১৪৫ রানে।

Dhruv Jurel And Shubman Gill Start The Celebrations, Ind Vs Eng, Wtc, Virat Kohli
Dhruv Jurel And Shubman Gill Start The Celebrations

এভাবে জয়ের জন্য ১৯২ রানের টার্গেট পেল ভারত। খেলার চতুর্থ দিনে, টিম ইন্ডিয়া কিছু প্রাথমিক ধাক্কা খেয়েছিল, যার কারণে জয় কঠিন বলে মনে হয়েছিল, কিন্তু শুভমান গিল (52*) এবং ধ্রুব জুরেল (39*) এর 72 রানের অপরাজিত ম্যাচ জয়ী জুটি ভারতকে জয়ের দিকে নিয়ে যায়। ৫ উইকেটে। এবার সিরিজের শেষ ম্যাচটি হবে ৭ মার্চ থেকে ধর্মশালায়।

Google, Virat Kohli, Virat Kohli: রাঁচি টেস্ট জেতার পর টিম ইন্ডিয়াকে বার্তা পাঠালেন বিরাট কোহলি, মাত্র ৩ কথায় দিলেন হৃদয় ছুঁয়ে যাওয়া বার্তা !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

আরও পড়ুন: IND vs ENG: ধর্মশালা টেস্টের জন্য প্রকাশিত হলো ১৭ সদস্যের নতুন স্কোয়াড, ফিরলেন পন্থ-রাহুল-বিরাট !!

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.