Babar Azam: “জিমবাবর…জিমবাবর” ধ্বনিতে উত্যক্ত বাবর, ভক্তদের মারতে তুলে নিলেন বোতল !!

WhatsApp Group Join Now
Google News Follow

Babar Azam: পাকিস্তান সুপার লিগ শুরু হয়েছে। এ বছর এখন পর্যন্ত এই টুর্নামেন্টে কিছু আকর্ষণীয় ম্যাচ দেখা গেছে। এই টুর্নামেন্টে পেশোয়ার জালমির অধিনায়কত্ব করছেন পাকিস্তান দলের সাবেক অধিনায়ক বাবর আজম। ২৩ ফেব্রুয়ারি মুলতান সুলতানদের সাথে খেলায় বাবরের দল জয়লাভ করে। কিন্তু ম্যাচ চলাকালীন এমন কিছু ঘটে যার পরে মেজাজ হারিয়ে ফেলেন বাবর। এখন তার এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত ভাইরাল হচ্ছে এবং লোকেরা এতে তাদের প্রতিক্রিয়া জানাচ্ছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

Babar Azam
Babar Azam

পেশোয়ার জালমির অধিনায়ক বাবর আজম যখন ডাগআউটে বসে ছিলেন তখন এই ঘটনা ঘটে। স্ট্যান্ড থেকে কেউ তাকে কিছু বললে বাবর রেগে যান। বাবরকে কিছু একটা নিয়ে রাগান্বিত দেখাচ্ছিল এবং ভক্তদের হাতের ইশারায় তার দিকে ডাকতে দেখা গেছে। এর পর তিনি পানির বোতলটি তুলে ভক্তকে আঘাত করার ইঙ্গিত দেন। তবে বিষয়টি খুব একটা এগোয়নি। কিন্তু এখন মানুষ তীব্র প্রতিক্রিয়া জানাচ্ছে।

বাবর আজম টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় এবং তার দল 20 ওভারে 8 উইকেটে 179 রান করে। জালমির পক্ষে হাসিবুল্লাহ খান সর্বোচ্চ ৩৭ রান করেন এবং বাবর আজম ৩১ রান করেন। সুলতানদের হয়ে দুটি করে উইকেট নেন ডেভিড উইলি, মোহাম্মদ আলী ও উসামা মীর। রান তাড়া করতে নামা মুলতানের দলের শুরুটা ভালো হয়নি। তবে, ডেভিড মালান 52 রান করলেও তার দলকে জয়ের দিকে নিয়ে যেতে পারেনি এবং পেশোয়ার দল 5 রানে ম্যাচ জিতে নেয়।

Google, Babar Azam, Babar Azam: &Quot;জিমবাবর...জিমবাবর&Quot; ধ্বনিতে উত্যক্ত বাবর, ভক্তদের মারতে তুলে নিলেন বোতল !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

আরও পড়ুন: Babar Azam: “আমাকে বাধ্য করা হয়েছিল…” বাবর আজমের সাথে প্রতারণা করছে PCB, শীঘ্রই নেবেন অবসর !!

Leave a Comment