আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs ENG: আকাশের দুর্দান্ত বোলিংয়ে নাজেহাল ইংলিশ ব্যাটিং, প্রথম সেশনে হারালো ৫ উইকেট !!

IND vs ENG: চলছে ভারত-ইংল্যান্ডের মধ্যে টেস্ট সিরিজ। এই সিরিজে এখনও অবধি তিনটি ম্যাচ হয়ে গিয়েছে।প্রথম ম্যাচে ইংল্যান্ড দাপট দেখিয়ে জয়লাভ করলেও দ্বিতীয় টেস্ট থেকে ...

Updated on:

IND vs ENG: চলছে ভারত-ইংল্যান্ডের মধ্যে টেস্ট সিরিজ। এই সিরিজে এখনও অবধি তিনটি ম্যাচ হয়ে গিয়েছে।প্রথম ম্যাচে ইংল্যান্ড দাপট দেখিয়ে জয়লাভ করলেও দ্বিতীয় টেস্ট থেকে প্রত্যাবর্তন শুরু করে ভারত।দ্বিতীয় টেস্টে জয়লাভের পর জয়ের ধারা ভারত অব্যাহত রেখেছে তৃতীয় টেস্টেও। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

তৃতীয় টেস্টে ভারতের তরুন ওপেনার যশস্বী জয়সওয়ালের দূর্দান্ত ডবল সেঞ্চুরি,মিডল অর্ডার ব্যাটসম্যান সরফরাজ খানের দূর্দান্ত ব্যাটিং এ ভর করে রানের পাহাড় তুলে রেকর্ড জয় পায় ভারত। আজ থেকে রাঁচিতে শুরু হল ভারত-ইংল্যান্ড চতুর্থ টেস্ট ম্যাচ।টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় স্টোকস বাহিনী।কিন্তু আজ প্রথম দিনের প্রথম সেশনেই বল হাতে ভারতের দাপট শুরু হয়ে যায়। নতুন বলে আগুন ঝরান এই ম্যাচেই অভিষেক হওয়া বাংলার রাজ্য দলের বোলার আকাশ দীপ (Akash Deep)।

Akash Deep, Ind Vs Eng
Akash Deep

ইতিমধ্যেই তিন উইকেট নিয়ে নিয়েছেন তিনি। আকাশদীপের আগুনে স্পেলের পর ভারতের দুই স্পিনার অশ্বিন ও জাডেজা বাকি দুই উইকেট নেন। বেয়ারস্টোকে ৩৮ রানে এলবিডব্লু করেন অশ্বিন, স্টোকসকে তিন রানে ফেরান জাডেজা।

দূর্দান্ত বল করেছেন মহম্মদ সিরাজও,ইতিমধ্যেই দুটি উইকেট নিয়ে নিয়েছেন তিনি। ইংল্যান্ডের হয়ে এখনও অবধি ক্রিজে একাই লড়াই করছেন জো রুট।তিনি এখনও অবধি করেছেন ৮২ রান। তৃতীয় সেশনে এখন ইংল্যান্ডের স্কোর ২৪৫ রানে ৭ উইকেট। বিশেষজ্ঞরা বলছেন ভারত যেরকম তুখোড় ফর্মে রয়েছে,সেদিক থেকে দেখতে গেলে এই ম্যাচও হয়তো ইংল্যান্ডের নাগালের বাইরে চলে যেতে খুব বেশি সময় লাগবে।

Google, Ind Vs Eng, Ind Vs Eng: আকাশের দুর্দান্ত বোলিংয়ে নাজেহাল ইংলিশ ব্যাটিং, প্রথম সেশনে হারালো ৫ উইকেট !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

IND vs ENG: ধর্মশালা টেস্টের জন্য প্রকাশিত হলো ১৭ সদস্যের নতুন স্কোয়াড, ফিরলেন পন্থ-রাহুল-বিরাট !!

About Author

Leave a Comment

2.