Rohit Sharma: সকালেই দুঃসংবাদ পেলেন ভক্তরা, ইংল্যান্ড টেস্ট সিরিজের পর অবসর নেবেন রোহিত শর্মা !!

WhatsApp Group Join Now
Google News Follow

Rohit Sharma: বর্তমানে রোহিত শর্মার নেতৃত্বে ভারতীয় দল ইংল্যান্ডের বিরুদ্ধে ৫টি টেস্ট ম্যাচের সিরিজ খেলছে। এই সিরিজের চতুর্থ টেস্ট ম্যাচটি 23 ফেব্রুয়ারি থেকে রাঁচিতে শুরু হবে। 3 ম্যাচের পরে, টিম ইন্ডিয়া ইংল্যান্ডের উপর 2-1 এগিয়ে আছে। রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল রাঁচি টেস্ট জিততে এবং এই সিরিজটি দখল করার সর্বোচ্চ চেষ্টা করবে। এদিকে, ভক্তরা গুঞ্জন করছেন যে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা এই টেস্ট সিরিজের পর অবসরের ঘোষণা দিতে পারেন।

ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 টেস্ট ম্যাচের সিরিজে (IND vs ENG), ভারতীয় দল 2-1 তে এগিয়ে আছে। রাঁচিতে সিরিজের চতুর্থ টেস্ট ম্যাচে টিম ইন্ডিয়া রাঁচি টেস্ট ম্যাচ জিততে এবং এই সিরিজটি দখল করার সর্বোচ্চ চেষ্টা করবে।

এদিকে, কিছু ভক্ত বিশ্বাস করেন যে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলার পর ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা টেস্ট ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিতে পারেন। ভক্তরা বলছেন, বয়স বাড়ার পরিপ্রেক্ষিতে ক্রিকেটের সবচেয়ে বড় ফরম্যাট থেকে অবসরের ঘোষণা দিতে পারেন দলের অধিনায়ক রোহিত শর্মা।

আরও পড়ুন: IND vs ENG: ধর্মশালা টেস্টের জন্য প্রকাশিত হলো ১৭ সদস্যের নতুন স্কোয়াড, ফিরলেন পন্থ-রাহুল-বিরাট !!

Rohit Sharma
Rohit Sharma

ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 টেস্ট ম্যাচ সিরিজের প্রথম দুটি টেস্ট ম্যাচ (IND vs ENG) টিম ইন্ডিয়ার বর্তমান অধিনায়ক রোহিত শর্মার পক্ষে ভাল ছিল না, তবে তৃতীয়টিতে ভারতীয় দলের অধিনায়ক ভাল পারফরম্যান্স করেছিলেন। টেস্ট ম্যাচের প্রথম ইনিংসে কঠিন পরিস্থিতিতে ১৩১ রানের সেঞ্চুরি ইনিংস খেলে দলকে চমৎকার অবস্থানে নিয়ে আসেন তিনি।

ভারতীয় ব্যাটসম্যানের টেস্ট ক্যারিয়ারের দিকে তাকাই, তিনি 57 ম্যাচের 98 ইনিংসে 45.2 গড়ে 3978 রান করেছেন। এই সময়ের মধ্যে, তিনি 11টি সেঞ্চুরি এবং 16টি হাফ সেঞ্চুরি করেছেন, তার 212 রানের ইনিংসটি রোহিত শর্মার সবচেয়ে বড় ইনিংস।

Google, Rohit Sharma, Rohit Sharma: সকালেই দুঃসংবাদ পেলেন ভক্তরা, ইংল্যান্ড টেস্ট সিরিজের পর অবসর নেবেন রোহিত শর্মা !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

আরও পড়ুন: Rohit Sharma: আম্পায়ারের সাথে তর্ক করা কাল হয়ে দাঁড়ালো রোহিত শর্মার জন্য, ICC দেবে এই বড় শাস্তি !!

Leave a Comment