IPL 2024: এই দিনে শুভারম্ভ হচ্ছে আইপিএল ২০২৪’এর, প্রথম ম্যাচে মুখোমুখি চেন্নাই-গুজরাট !!

WhatsApp Group Join Now
Google News Follow

IPL 2024 শুরু হতে এখন মাত্র এক মাস বাকি। আইপিএল 2024-এর আনুষ্ঠানিক সময়সূচী এখনও বিসিসিআই দ্বারা ঘোষণা করা হয়নি, যার কারণে আইপিএলের আসন্ন সংস্করণ কবে থেকে শুরু হতে চলেছে এবং এর প্রথম ম্যাচে কোন দুটি দল খেলবে তা নিয়ে ভক্তদের মধ্যে অনেক আলোচনা চলছে। প্রথম ম্যাচে কোন দুই দলের মধ্যে অনুষ্ঠিত হবে সেই তথ্য জানা গেছে।

BCCI এখনও আইপিএল 2024 এর সময়সূচী সম্পর্কে আনুষ্ঠানিক ঘোষণা দেয়নি। যেহেতু এপ্রিল ও মে মাসে ভারতে লোকসভা নির্বাচন হওয়ার কথা, তাই বিসিসিআই নির্বাচনের তারিখের জন্য অপেক্ষা করছে।

এদিকে, কিছু মিডিয়া রিপোর্টের উদ্ধৃতি দিয়ে, খবর আসছে যে আইপিএল 2024-এর প্রথম ম্যাচটি হবে চেন্নাই সুপার কিংসের নেতৃত্বে গত চ্যাম্পিয়ন এমএস ধোনি এবং শুভমান গিল। তাদের মধ্যে থাকবেন গুজরাট টাইটানসের অধিনায়ক। যদিও, বিসিসিআই এবং আইপিএল কমিটি আনুষ্ঠানিকভাবে এটি এখনও নিশ্চিত করেনি।

এছাড়াও পড়ুন: IPL 2024: “মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য উপকার..”, হার্দিককে ক্যাপ্টেন বানাতেই MI ম্যানেজমেন্টকে বাহবা জানালেন গাভাস্কার, করলেন বেফাঁস মন্তব্য !!

Ms Dhoni And Hardik Pandya, Ipl 2024
Ms Dhoni And Hardik Pandya

আইপিএল 2024-এর সময়সূচী এখনও বিসিসিআই আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেনি। ক্রিকেট বিশেষজ্ঞ থেকে ভক্ত, সবাই অনুমান করছেন আইপিএল 2024 শুরুর তারিখ। কিছু মিডিয়া রিপোর্ট বিশ্বাস করে যে 22 মার্চ থেকে আইপিএল 2024 শুরু হওয়ার একটি শক্তিশালী সম্ভাবনা রয়েছে। ভারতীয় ক্রিকেট ভক্তরা আইপিএলকে একটি উত্সব হিসাবে উদযাপন করে, তাই তারা এটি শুরু হওয়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে।

আমরা আপনাকে বলে রাখি যে 2008 সালে BCCI দ্বারা শুরু করা এই লিগের সবচেয়ে সফল দুটি দল হল মুম্বাই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংস, যারা যৌথভাবে 5-5 বার শিরোপা জিতেছে।

কলকাতা নাইট রাইডার্স দুবার, হায়দ্রাবাদ বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি থেকে দুবার (ডেকান চার্জার্স আইপিএল 2009, সানরাইজার্স হায়দ্রাবাদ 2016), রাজস্থান রয়্যালস একবার এবং গুজরাট টাইটানস একবার শিরোপা জিতেছে।

Google, Ipl 2024, Ipl 2024: এই দিনে শুভারম্ভ হচ্ছে আইপিএল ২০২৪'এর, প্রথম ম্যাচে মুখোমুখি চেন্নাই-গুজরাট !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

আরও পড়ুন: IPL 2024: আইপিএলের আগে হঠাৎ করে দলের অধিনায়ক বদল, অধিনায়কত্ব পেলেন দক্ষিণ আফ্রিকার এই খেলোয়াড় !!

Leave a Comment