আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: ‘লিটল’ মালিঙ্গাকে দলে জায়গা না দিয়ে নিজেই MI-এর ক্ষতি করছেন ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়া !!

IPL 2024: 5 বারের শিরোপা জয়ী মুম্বাই ইন্ডিয়ান্স দলটি IPL 2024-এ ভালো শুরু করতে পারেনি। মুম্বাই, একটি সফল দল, চলতি মৌসুমে 6 ম্যাচের মধ্যে মাত্র ...

Updated on:

IPL 2024: 5 বারের শিরোপা জয়ী মুম্বাই ইন্ডিয়ান্স দলটি IPL 2024-এ ভালো শুরু করতে পারেনি। মুম্বাই, একটি সফল দল, চলতি মৌসুমে 6 ম্যাচের মধ্যে মাত্র 2টি জিতেছে। যার কারণে ভক্তরা বলছেন, মুম্বাই ইন্ডিয়ান্সের স্কোয়াডে অন্তর্ভুক্ত তরুণ শ্রীলঙ্কান ফাস্ট বোলারকে সুযোগ দিচ্ছেন না দলের অধিনায়ক হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) , যাকে বলা হয় তরুণ মালিঙ্গা। এই বোলার এখনও IPL-এ অভিষেকের অপেক্ষায়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
আরও পড়ুন। IPL 2024: T20 বিশ্বকাপের দল থেকে বাদ পড়তে চলেছেন হার্দিক, তাঁর পরিবর্তে খেলবেন এই দুই তরুণ খেলোয়াড় !!
Mumbai Indians , Ipl 2024
Mumbai Indians

টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার হার্দিক পান্ড্য (Hardik Pandya) IPL 2024-এ মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব করছেন। তার নেতৃত্বে দলকে প্রথম 3 ম্যাচে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। এর পরে এটি দুটি ম্যাচ জিততে সফল হয়েছিল তবে তারপরে সিএসকে দল 20 রানে পরাজিত হয়েছিল।

এই সময়ে, কিছু অনুরাগী বলছেন যে দলের অধিনায়ক হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) উচিত শ্রীলঙ্কার তরুণ ফাস্ট বোলার নুয়ান থুশারাকে (Nuwan Thushara) , যিনি মুম্বাই ইন্ডিয়ান্স স্কোয়াডে অন্তর্ভুক্ত, IPL 2024-এ সুযোগ দেওয়া উচিত। তরুণ বোলারকে কিংবদন্তি লাসিথ মালিঙ্গার (Lasith Malinga) সাথে তুলনা করা হয়, যিনি মুম্বাই ইন্ডিয়ান্সের সাপোর্ট স্টাফে উপস্থিত রয়েছেন।

Nuwan Thushara
Nuwan Thushara

শ্রীলঙ্কার তরুণ ফাস্ট বোলার নুয়ান থুশারা (Nuwan Thushara) , যিনি হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্স স্কোয়াডে অন্তর্ভুক্ত, তার IPL অভিষেকের জন্য অপেক্ষা করছেন। আমরা যদি T-20 ক্রিকেটে তার পরিসংখ্যান দেখি, তার পরিসংখ্যান চমৎকার, তিনি 8 T-20 আন্তর্জাতিক ম্যাচে 11 উইকেট নিয়েছেন।

তার পরিসংখ্যান তার পুরো T-20 ক্যারিয়ারে অসাধারণ, তিনি 87 T-20 ম্যাচ খেলে 120টি উইকেট নিয়েছেন। 2024 সালের IPL-এ হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে মুম্বাই ইন্ডিয়ান্স দলকে প্রথম ম্যাচে গুজরাট টাইটানস এবং দ্বিতীয় ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদের কাছে এবং তৃতীয় ম্যাচে রাজস্থান রয়্যালসের কাছে হারের মুখে পড়তে হয়েছিল।

এর পরে দলটি ফিরে আসে এবং দিল্লি ক্যাপিটালস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে পরাজিত করে। এর পরে বলা হয়েছিল যে দলটি এখন জয়ের ট্র্যাকে ফিরে এসেছে তবে দলটি CSK-র বিরুদ্ধে খারাপ পারফরম্যান্স দিয়ে ভক্তদের ক্ষুব্ধ করেছে। এখন কিছু ভক্ত বলছেন, জেরাল্ড কোয়েৎজির জায়গায় শ্রীলঙ্কার ফাস্ট বোলার নুয়ান থুশারাকে দলে অন্তর্ভুক্ত করা উচিত।

আরও পড়ুন। IPL 2024: টানা পরাজয়ের পর আবারও বড় ধাক্কা পেল RCB, দল থেকে বেরিয়ে গেলেন এই বিপজ্জনক খেলোয়াড় !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment