আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: হায়দ্রাবাদের কাছে হারের পরেই বড় ধাক্কা খেলো RCB, চলতি IPL থেকে ছিটকে গেলেন এই বিপজ্জনক খেলোয়াড় !!

IPL 2024 ফাফ ডু প্লেসিসের (Faf Du Plessis) নেতৃত্বাধীন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর দলের জন্য খুব খারাপ প্রমাণিত হচ্ছে। এই মৌসুমের প্রথম ৭ ম্যাচে দলটি মাত্র ...

Updated on:

IPL 2024 ফাফ ডু প্লেসিসের (Faf Du Plessis) নেতৃত্বাধীন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর দলের জন্য খুব খারাপ প্রমাণিত হচ্ছে। এই মৌসুমের প্রথম ৭ ম্যাচে দলটি মাত্র ১টি ম্যাচে জয়লাভ করেছে এবং বাকি ৬ ম্যাচে পরাজয়ের সম্মুখীন হয়েছে। যার কারণে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু দলের জন্য এই মরসুমে প্লে অফে পৌঁছানো খুব কঠিন মনে হচ্ছে। এই সময়ে, দলটি আরও একটি বড় ধাক্কা খেয়েছে IPL 2024-এর আসন্ন কয়েকটি ম্যাচ থেকে দলের অন্যতম সেরা খেলোয়াড়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
আরও পড়ুন। IPL 2024: T20 বিশ্বকাপের দল থেকে বাদ পড়তে চলেছেন হার্দিক, তাঁর পরিবর্তে খেলবেন এই দুই তরুণ খেলোয়াড় !!
Glenn Maxwell , Ipl 2024
Glenn Maxwell

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু দলের জন্য এই মৌসুমটা খুবই খারাপ প্রমাণিত হচ্ছে। একদিকে, দল ক্রমাগত পরাজয়ের মুখোমুখি হচ্ছে, অন্যদিকে, দলের অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল (Glenn Maxwell) IPL 2024 থেকে বিরতি নিয়েছেন। তবে কত ম্যাচের জন্য তিনি এই বিরতি নিয়েছেন তা প্রকাশ করেননি। এই মৌসুমে তার পারফরম্যান্স তেমন ভালো ছিল না, যার কারণে তিনি নিজেই দলের অধিনায়ক ও কোচের কাছে সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে ম্যাচ থেকে দূরে থাকার আবেদন করেছিলেন।

Royal Challengers Bengaluru
Royal Challengers Bengaluru

IPL 2024 অভিজ্ঞ ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েলের জন্য খুব খারাপ ছিল, এই মৌসুমে তিনি 6 ম্যাচের 6 ইনিংসে মাত্র 32 রান করেছেন। এই সময়ে তিনি তিনবার শূন্য রানে আউট হন। যেখানে বোলিংকালে তিনি মাত্র ৪ উইকেট নিতে পেরেছিলেন। রিপোর্ট অনুযায়ী, তার খারাপ পারফরম্যান্স বিবেচনা করে, মানসিক এবং শারীরিক ক্লান্তি কাটিয়ে উঠতে তিনি বিরতি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। তাদের ফ্লপও RCB দলের ক্রমাগত পরাজয়ের অন্যতম কারণ।

আরও পড়ুন। IPL 2024: “শুধু হাসলেই ম্যাচ…” CSK-এর বিরুদ্ধে পরাজয়ের পর হার্দিক পান্ডিয়ার ওপর ক্ষুব্ধ কেভিন পিটারসেন !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment