আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

“ভারতীয় ক্রিকেটে আপনার অবদান কী…?” হর্ষ ভোগলের বিরুদ্ধে গুরুতর অভিযোগ CSK’এর এই খেলোয়াড়ের !!

রবিবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে মুম্বাই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংস (MI vs CSK) এর মধ্যে ম্যাচটি খেলা হয়েছিল। চেন্নাই এই দুর্দান্ত ম্যাচে 20 রানে জিতেছে। ...

Updated on:

রবিবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে মুম্বাই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংস (MI vs CSK) এর মধ্যে ম্যাচটি খেলা হয়েছিল। চেন্নাই এই দুর্দান্ত ম্যাচে 20 রানে জিতেছে। প্রথমে ব্যাট করে, তারা 20 ওভারে 206/4 রান করে, যার জবাবে স্বাগতিক মুম্বাই ইন্ডিয়ান্স রোহিত শর্মার সেঞ্চুরি সত্ত্বেও 20 ওভারে 186/6 রান করতে পারে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

যদিও চেন্নাই ম্যাচ জিতেছে, অভিজ্ঞ ধারাভাষ্যকার হর্ষ ভোগলে তাদের ইনিংসে সন্তুষ্ট বলে মনে হয়নি এবং বিশ্বাস করেছিলেন যে সিএসকে কয়েক রানে পিছিয়ে পড়েছে। তবে ভোগলের এই বিশ্লেষণ পছন্দ করেননি চেন্নাইয়ের এই ক্রিকেটার।

আরও পড়ুন। IPL 2024: “শুধু হাসলেই ম্যাচ…” CSK-এর বিরুদ্ধে পরাজয়ের পর হার্দিক পান্ডিয়ার ওপর ক্ষুব্ধ কেভিন পিটারসেন !!
Img 20240416 214704 1542659034852748001, Csk, &Quot;ভারতীয় ক্রিকেটে আপনার অবদান কী…?&Quot; হর্ষ ভোগলের বিরুদ্ধে গুরুতর অভিযোগ Csk'এর এই খেলোয়াড়ের !!

প্রকৃতপক্ষে, হর্ষ ভোগলে বিশ্বাস করেছিলেন যে ওয়াংখেড়ে পিচে চেন্নাই সুপার কিংসের আরও 20 রান করা উচিত ছিল, কারণ দ্বিতীয় ইনিংসে শিশির পড়ার সম্ভাবনা ছিল এবং তাদের বোলারদের জন্য 206 রান রক্ষা করা কঠিন ছিল। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে একটি পোস্ট শেয়ার করেছেন তিনি ভোগলের এই পোস্টটি প্রাক্তন ক্রিকেটার এবং ধারাভাষ্যকার লক্ষ্মণ শিবরামকৃষ্ণান পছন্দ করেননি এবং তিনি ভোগলেকে চেন্নাইকে অপমান করার চেষ্টা করার অভিযোগ করেছেন।

চেন্নাইয়ের বাসিন্দা লক্ষ্মণ শিবরামকৃষ্ণন বলেছেন যে হর্ষ ভোগলে সর্বদা চেন্নাইয়ের লোকদের অপমান করার চেষ্টা করেন এবং তিনি যে দুর্ব্যবহারের মুখোমুখি হন তার উদাহরণও দিয়েছেন। ভোগলের টুইটের জবাবে শিবরামকৃষ্ণন লিখেছেন, “আপনারা চেন্নাইয়ের লোকেদের হতাশ করতে পছন্দ করেন, আপনি আমার সাথে একই করেছেন, কিন্তু আমি CSK-এর ক্ষেত্রেও তা হতে দেব না। মুম্বাইয়ের শয়তান। আমি ভাবছি ভারতীয় ক্রিকেটে আপনার অবদান কী।”

Ipl 2024, Csk

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিত এই ম্যাচে চেন্নাই সুপার কিংসের (CSK) হয়ে অধিনায়ক রুতুরাজ গায়কওয়াদ ৪০ বলে ৫ চার ও ছক্কার সাহায্যে ৬৯ রানের ঝড়ো ইনিংস খেলেন। তিনি ছাড়াও শিবম দুবেও মাত্র ৩৮ বলে ৬৬ রান করেন।

এরপর শেষ ইনিংসে মহেন্দ্র সিং ৪ বলে ৩ ছক্কায় ২০ রানের ইনিংস খেলে দলের স্কোর ২০০ ছাড়িয়ে যান। লক্ষ্য তাড়া করার সময়, রোহিত শর্মা মুম্বাইয়ের হয়ে 63 বলে 105* রানের সেঞ্চুরি খেলেন, কিন্তু অন্য প্রান্ত থেকে তিনি কোনও সমর্থন পাননি এবং নীল জার্সি দলকে 20 রানে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল।

আরও পড়ুন। IPL 2024: প্লে অফের টিকিট পাকা করতে RCB-কে করতে হবে এই অসম্ভব কাজ, বেঁচে রইলো এই একমাত্র উপায় !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment