আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: প্লে অফের টিকিট পাকা করতে RCB-কে করতে হবে এই অসম্ভব কাজ, বেঁচে রইলো এই একমাত্র উপায় !!

IPL 2024-এ, ফাফ ডু প্লেসিসের (Faf Du Plessis) নেতৃত্বে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু দলের অবস্থা এই টুর্নামেন্টে সবচেয়ে খারাপ হয়েছে। এই মরসুমে, RCB একমাত্র দল যারা ...

Updated on:

IPL 2024-এ, ফাফ ডু প্লেসিসের (Faf Du Plessis) নেতৃত্বে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু দলের অবস্থা এই টুর্নামেন্টে সবচেয়ে খারাপ হয়েছে। এই মরসুমে, RCB একমাত্র দল যারা মাত্র একটি ম্যাচ জিতেছে, দলটি তার প্রথম 7টি ম্যাচের মধ্যে 6টিতে হেরেছে। 15 এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে খেলা হাই-স্কোরিং ম্যাচে 25 রানে পরাজয়ের পর, ভক্তদের মধ্যে আলোচনা চলছে যে RCB দল এখনও IPL 2024-এর প্লে অফের জন্য যোগ্যতা অর্জন করতে পারবে কিনা। আমরা এই বিষয়ে আরও বিস্তারিত আলোচনা করতে যাচ্ছি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
আরও পড়ুন। IPL 2024: T20 বিশ্বকাপের দল থেকে বাদ পড়তে চলেছেন হার্দিক, তাঁর পরিবর্তে খেলবেন এই দুই তরুণ খেলোয়াড় !!
Royal Challengers Bengaluru , Ipl 2024
Royal Challengers Bengaluru

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু দলের ভক্তরা আশাবাদী যে দলটি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের 17 তম সংস্করণে প্রথম শিরোপা জিততে পারে। মহিলা প্রিমিয়ার লিগে RCB দলের জয়ের পরে, প্রত্যাশা আরও বেড়ে গিয়েছিল কিন্তু আইপিএল 2024-এ RCB দলের পারফরম্যান্স খুব খারাপ ছিল। এখনও পর্যন্ত খেলা ৭টি ম্যাচের মধ্যে মাত্র একটি ম্যাচেই জিততে সফল হয়েছে, যার পরে বলা হচ্ছে এবারের IPL 2024 প্লে অফ থেকে বাদ পড়তে পারে RCB দল। যদিও সমীকরণ অনুযায়ী প্লে অফের দরজা এখনও খোলা আছে বেঙ্গালুরু দলের জন্য।

IPL 2024-এর প্লে-অফের জন্য যোগ্যতা অর্জন করতে, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু দলকে তাদের বাকি 7টি ম্যাচ জিততে হবে। এর পাশাপাশি দলকে নেট রান রেটও বাড়াতে হবে। তবে RCB দলের বর্তমান ফর্ম দেখে ভক্তরা বলছেন, বাকি সব ম্যাচ জেতা RCB-র পক্ষে খুব কঠিন হতে পারে।

Royal Challengers Bengaluru
Royal Challengers Bengaluru

আমরা যদি IPL 2024-এ রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বাকি ম্যাচগুলি দেখি, দলের পরবর্তী ম্যাচটি 21 এপ্রিল ইডেন গার্ডেনে KKR-এর বিরুদ্ধে খেলা হবে। এর পরে, 25 এপ্রিল, দলটি আবার সানরাইজার্স হায়দ্রাবাদের মুখোমুখি হবে, যখন 28 এপ্রিল এবং 4 মে, এটি গুজরাট টাইটানসের বিরুদ্ধে দুটি ম্যাচ খেলবে। এর পরে, এটি 9 মে ধরমশালায় পাঞ্জাব কিংসের বিরুদ্ধে খেলবে, 12 মে এটি দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে এবং 18 মে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে লীগ পর্বের শেষ ম্যাচ খেলবে।

আরও পড়ুন। IPL 2024: “লোক হাসিয়ে কোনো …” RCB’র লজ্জাজনক পারফরম্যান্সে ক্ষুব্ধ এই অভিজ্ঞ খেলোয়াড়, BCCI’এর কাছে রাখলেন ফ্র্যাঞ্চাইজি বিক্রির আবেদন !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment