আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: গোবিন্দার জামাইয়ের সঙ্গে শত্রুতা বাড়িয়ে চলেছেন গৌতম গম্ভীর, এক ম্যাচ খেলিয়ে দিচ্ছেন না আর সুযোগ !!

IPL 2024-এ, প্রাক্তন টিম ইন্ডিয়া ওপেনার গৌতম গম্ভীর (Gautam Gambhir) কলকাতা নাইট রাইডার্সের পরামর্শদাতার ভূমিকা পালন করছেন। শ্রেয়াস আইয়ারের (Shreyas Iyer) নেতৃত্বে কলকাতা নাইট রাইডার্স ...

Updated on:

IPL 2024-এ, প্রাক্তন টিম ইন্ডিয়া ওপেনার গৌতম গম্ভীর (Gautam Gambhir) কলকাতা নাইট রাইডার্সের পরামর্শদাতার ভূমিকা পালন করছেন। শ্রেয়াস আইয়ারের (Shreyas Iyer) নেতৃত্বে কলকাতা নাইট রাইডার্স দল এই মৌসুমে 4 ম্যাচের মধ্যে 3টি জিতেছে। শাহরুখ খানের দলের একজন খেলোয়াড়কে বলিউড অভিনেতা গোবিন্দের জামাই মনে হচ্ছে। কিন্তু তা সত্ত্বেও এক ম্যাচ খেলেও একাদশে যোগ দেওয়ার সুযোগ পাননি তিনি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
আরও পড়ুন। হায়দ্রাবাদের কাছে হারের পরেই বড় ধাক্কা খেলো RCB, IPL 2024 থেকে ছিটকে গেলেন এই বিপজ্জনক খেলোয়াড় !!
Kolkata Knight Riders , Ipl 2024
Kolkata Knight Riders

শ্রেয়াস আইয়ারের (Shreyas Iyer) নেতৃত্বে কলকাতা নাইট রাইডার্স দলকে গৌতম গম্ভীরের (Gautam Gambhir) মেন্টরশিপে ভালো পারফর্ম করতে দেখা যায়। এই সময়ে, দলের সহ-অধিনায়ক নীতীশ রানা (Nitish Rana) , যিনি আগের সংস্করণেও দলকে নেতৃত্ব দিয়েছিলেন, এবার IPL 2024-এ শুধুমাত্র একটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন।

এরপর ইনজুরির কারণে পরের দুই ম্যাচে খেলতে পারেননি তিনি। তবে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে খেলায় তাকে একাদশে অন্তর্ভুক্ত করা হতে পারে বলে আশা করা হচ্ছিল। কিন্তু এই ম্যাচেও তিনি অনুপস্থিত। ভারতের শক্তিশালী খেলোয়াড় নীতীশ রানা (Nitish Rana) , যিনি IPL 2024-এ কলকাতা নাইট রাইডার্স দলের অংশ, তাকে বলিউডের বিখ্যাত অভিনেতা গোবিন্দের জামাইয়ের মতো দেখাচ্ছে।

Nitish Rana
Nitish Rana

আসলে, নীতীশ রানার স্ত্রী সাঁচি মারওয়াহকে গোবিন্দের ভাগ্নে কৃষ্ণা অভিষেকের কাজিন বোন বলে মনে হয়, তাই সাঁচি 90 এর দশকের বিখ্যাত বলিউড অভিনেতার ভাগ্নি এবং নীতীশ রানাকে তার জামাই বলে মনে হয়। কলকাতা এরপর ঘরের মাঠেই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিরুদ্ধে খেলবে।

এই ম্যাচে নীতীশ রানাকে দলের প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত করার সম্ভাবনা ব্যক্ত করছেন ভক্তরা। গত মরসুমে, নীতীশ রানা দলের নেতৃত্বে ছিলেন এবং সেই সময়ে KKR 14 টি ম্যাচের মধ্যে মাত্র 6টি জিততে সক্ষম হয়েছিল, যার কারণে দলটি প্লে অফের জন্য যোগ্যতা অর্জন করতে পারেনি।

আরও পড়ুন। IPL 2024 থেকে বাদ পড়ছেন হার্দিক পান্ডিয়া, রোহিত শর্মার হাতেই তুলে দেওয়া হলো MI দলের দায়িত্ব !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment