আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: রিয়ান-অর্শদীপ সহ মোট ৬ খেলোয়াড় ফিরলেন ভারতীয় দলে, সুযোগ পেলেন না KL রাহুল সহ এই প্লেয়াররা !!

T20 World Cup 2024: এই মাসের শেষ সপ্তাহের মধ্যে, টিম ইন্ডিয়ার নির্বাচকরা মার্কিন যুক্তরাষ্ট্র এবং পশ্চিমে আয়োজিত T-20 বিশ্বকাপ 2024 সালের জুনে খেলার জন্য রোহিত ...

Updated on:

T20 World Cup 2024: এই মাসের শেষ সপ্তাহের মধ্যে, টিম ইন্ডিয়ার নির্বাচকরা মার্কিন যুক্তরাষ্ট্র এবং পশ্চিমে আয়োজিত T-20 বিশ্বকাপ 2024 সালের জুনে খেলার জন্য রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে ভারতীয় দলের স্কোয়াড ঘোষণা করবেন। ইন্ডিজ। বর্তমানে খেলা হচ্ছে IPL 2024 এর মধ্যে, প্রাক্তন টিম ইন্ডিয়ার ক্রিকেটার মোহাম্মদ কাইফ (Mohammed Kaif) 2024 T-20 বিশ্বকাপের জন্য ভারতীয় দলের সম্ভাব্য স্কোয়াড সম্পর্কে তার ভবিষ্যদ্বাণী দিয়েছেন। যেখানে কিছু তরুণ খেলোয়াড়কে জায়গা দেওয়া হয়েছে, আবার অনেক বড় খেলোয়াড় দল থেকে বাদ পড়ার সম্ভাবনা প্রকাশ করেছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
আরও পড়ুন। T20 WORLD CUP 2024: বিশ্বকাপ দলে জায়গা পেতে এই কাজ করতে হবে হার্দিক পান্ডিয়াকে, BCCI রাখলো বড় শর্ত !!
Team India , T20 World Cup 2024
Team India

2024 সালের T-20 বিশ্বকাপের জন্য নির্বাচিত ভারতীয় দলের স্কোয়াডে কোন খেলোয়াড় জায়গা পেতে পারেন? ভক্তসহ অনেক ক্রিকেট বিশেষজ্ঞও এ নিয়ে তাদের মতামত ব্যক্ত করছেন। এদিকে, প্রাক্তন টিম ইন্ডিয়ার ক্রিকেটার মহম্মদ কাইফ (Mohammed Kaif) , রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে 15-সদস্যের টিম ইন্ডিয়ার সম্ভাব্য স্কোয়াডের ভবিষ্যদ্বাণী করার সময়, রিয়ান পরাগ (Riyan Parag), শিবম দুবে (Shivam Dube) , যুজবেন্দ্র চাহালের (Yuzvendra Chahal) মতো খেলোয়াড়দের অন্তর্ভুক্ত করেছেন যারা IPL 2024-এ দুর্দান্ত পারফর্ম করছেন। খেলোয়াড়দের জায়গা দেওয়া হয়েছে। প্রাক্তন টিম ইন্ডিয়ার ক্রিকেটার মহম্মদ কাইফ (Mohammed Kaif) আসন্ন T20 বিশ্বকাপ 2024-এর জন্য টিম ইন্ডিয়ার সম্ভাব্য স্কোয়াড প্রকাশ করেছেন।

Team India
Team India

যেখানে টিম ইন্ডিয়ার শক্তিশালী উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুল (KL Rahul), তরুণ খেলোয়াড় রিংকু সিং (Rinku Singh) -এর পাশাপাশি রবি বিষ্ণোই (Ravi Bishnoi) , শুভমান গিল (Shubman Gill) এবং সঞ্জু স্যামসনের (Sanju Samson) মতো শক্তিশালী খেলোয়াড়দের দলে রাখা হয়নি। তবে, কিছু ভক্ত বিশ্বাস করেন যে তরুণ ব্যাটসম্যান রিংকু সিং (Rinku Singh) টিম ইন্ডিয়ার স্কোয়াডে যোগ দিতে পারেন।

বিরাট কোহলি (Virat Kohli) , হার্দিক পান্ড্য (Hardik Pandya) , সূর্যকুমার যাদবের (Suryakumar Yadav) মতো শক্তিশালী খেলোয়াড়রা ওয়েস্ট ইন্ডিজ এবং মার্কিন যুক্তরাষ্ট্রে আয়োজিত T-20 বিশ্বকাপ 2024-এর জন্য প্রাক্তন ক্রিকেটার মহম্মদ কাইফের (Mohammed Kaif) মতে টিম ইন্ডিয়ার সম্ভাব্য দলে জায়গা পেয়েছেন।

একই সময়ে, IPL 2024-এ ফ্লপ পারফর্ম করা মোহাম্মদ সিরাজও (Mohammed Siraj) ভারতীয় দলে যোগ দেওয়ার সম্ভাবনা প্রকাশ করেছেন। উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পান্ত (Rishabh Pant) , রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) ও যশস্বী জয়সওয়ালের (Yashasvi Jaiswal) মতো খেলোয়াড়রা ভারতীয় দলের সম্ভাব্য দলে যোগ দেবেন বলে আশা করা হচ্ছে।

আরও পড়ুন। T20 World Cup 2024: MS ধোনির নির্দেশনায় ক্যারিয়ারে উন্নতি হয়েছে এই প্লেয়ারের, অংশ নিতে চলেছেন T20 বিশ্বকাপে !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment