আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: T20 বিশ্বকাপে ভারতীয় স্কোয়াডে জায়গা পাকা করলেন এই ২ ফিনিশার, অজিত আগারকার করলেন কনফার্ম !!

T20 World Cup 2024: জুনে অনুষ্ঠিতব্য T-20 বিশ্বকাপ 2024-এর জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াডে কোন খেলোয়াড়কে বেছে নেওয়া যেতে পারে? ভক্তরা ইতিমধ্যেই এ নিয়ে তাদের সম্ভাবনার ...

Updated on:

T20 World Cup 2024: জুনে অনুষ্ঠিতব্য T-20 বিশ্বকাপ 2024-এর জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াডে কোন খেলোয়াড়কে বেছে নেওয়া যেতে পারে? ভক্তরা ইতিমধ্যেই এ নিয়ে তাদের সম্ভাবনার কথা জানাতে শুরু করেছেন। জানা গেছে, এপ্রিলের শেষ নাগাদ দল নির্বাচন করা হতে পারে। এই সময়ে, ভারতীয় দলের স্কোয়াডে কোন খেলোয়াড় ফিনিশার হিসাবে জায়গা পেতে পারেন, ভক্তরা বলছেন যে টিম ইন্ডিয়ার দুই শক্তিশালী খেলোয়াড়কে ফিনিশার হিসাবে দলে জায়গা দেওয়া যেতে পারে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
আরও পড়ুন। T20 WORLD CUP 2024: বিশ্বকাপ দলে জায়গা পেতে এই কাজ করতে হবে হার্দিক পান্ডিয়াকে, BCCI রাখলো বড় শর্ত !!
Shivam Dube , T20 World Cup 2024:
Shivam Dube

টিম ইন্ডিয়ার স্কোয়াড শুধুমাত্র মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজে আয়োজিত 2024 সালের T20 বিশ্বকাপে ঘোষণা করা যেতে পারে। এই সময়ে, কিছু ভক্ত বলছেন যে রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দলে, অলরাউন্ডার শিবম দুবে (Shivam Dube) এবং তরুণ ব্যাটসম্যান রিংকু সিং (Rinku Singh) ফিনিশার হিসাবে জায়গা পেতে পারেন, উভয় খেলোয়াড়ই দ্রুত রান করার জন্য পরিচিত।

তিনি ভারত ও আফগানিস্তানের মধ্যে অনুষ্ঠিত 3 ম্যাচের T-20 সিরিজে তার দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে দলকে জয়ী করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। টিম ইন্ডিয়ার অলরাউন্ডার শিবম দুবের (Shivam Dube) বর্তমান ফর্ম দুর্দান্ত, এমনকি IPL 2024-এ তিনি তার ব্যাট দিয়ে জাদু দেখাচ্ছেন।

এই মৌসুমে 6 ম্যাচে তিনি 242 রান করেছেন, সেই সময়ে তিনি 2টি হাফ সেঞ্চুরির ইনিংসও খেলেছেন। অন্যদিকে, রিংকু সিং (Rinku Singh) এখনও IPL 2024-এ তার কাছ থেকে প্রত্যাশিত পারফরম্যান্স করতে সক্ষম হননি তবে তিনি দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে 8 বলে 26 রানের ইনিংস খেলে ভক্তদের বিনোদন দিয়েছেন।

Rinku Singh
Rinku Singh

ভক্তদের মতে, এই উভয় খেলোয়াড়েরই দুর্দান্ত প্রতিভা রয়েছে এবং তারা ওয়েস্ট ইন্ডিজ এবং মার্কিন যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিতব্য মেগা ইভেন্টগুলিতে রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন টিম ইন্ডিয়াকে জিততে সাহায্য করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে। ভক্তদের মতে, 2024 সালের T-20 বিশ্বকাপের জন্য নির্বাচিত ভারতীয় দলের স্কোয়াডে রিঙ্কু সিং (Rinku Singh) এবং শিবম দুবের (Shivam Dube) নির্বাচন নিশ্চিত বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন। T20 World Cup 2024: রিঙ্কু-গিলকে উপেক্ষা করে T20 বিশ্বকাপের জন্য বাছাই করা হল টিম ইন্ডিয়ার এই ৯ জন খেলোয়াড়ের নাম !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment