আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: শ্রীলঙ্কার বিরুদ্ধে ফিরছেন হার্দিক ? লঙ্কান লায়ন্সদের বিরুদ্ধে এই দল নিয়ে নামতে চলেছে টিম ইন্ডিয়া !!

World Cup 2023: ভারতীয় ক্রিকেট দল ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) তাদের ছয়টি ম্যাচে ছয়টিতে জয় লাভ করে ২০২৩ বিশ্বকাপে সেমিফাইনালে টিকিট প্রায় নিশ্চিত করে ...

Updated on:

World Cup 2023: ভারতীয় ক্রিকেট দল ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) তাদের ছয়টি ম্যাচে ছয়টিতে জয় লাভ করে ২০২৩ বিশ্বকাপে সেমিফাইনালে টিকিট প্রায় নিশ্চিত করে ফেলেছে। কিন্তু যে কোন লড়াইকেই নরম ভাবে নিতে রাজি নয় রোহিত শর্মা (Rohit Sharma)। যে কারণে সেমিফাইনাল আসল শুরু হওয়ার আগেই হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) কে দলে ফিরে টেনে দেখে নিতে চাই হিটম্যানরা। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Indian Cricket Team, World Cup 2023
Indian Cricket Team

যার কারণে বৃহস্পতিবার শ্রীলঙ্কা দলের বিরুদ্ধে ম্যাচে ভারতীয় শিবিরে একাধিক বদল দেখা যেতে পারে। চলতি ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) বাংলাদেশ দলের বিরুদ্ধে বোলিং করার সময় গোড়ালিতে চোট পেয়েছিলেন দলের নির্ভরযোগ্য অলরাউন্ডার হার্দিক। খুবই দ্রুত সুস্থ হয়ে দলের ফিরতে চাইছেন হার্দিক। যদি সবকিছু ঠিকঠাক থাকে তাহলে কি হার্দিক শ্রীলঙ্কা দলের বিরুদ্ধেই মাঠে নামবে?

একটি সূত্রের খবরে জানা গিয়েছে হার্দিক যদি ফিটও থাকে তাহলে শ্রী লঙ্কা দলের বিরুদ্ধে তাকে নাও খেলাতে পারে বোর্ড। আবার অন্য একটি খবর মাধ্যম জানিয়েছেন শ্রীলঙ্কার বিরুদ্ধে ম্যাচে খেলার সম্ভাবনা খুবই বেশি পান্ডিয়ার। এমন পরিস্থিতিতে সবথেকে বড় প্রশ্ন হল হার্দিক যদি দলে ফেরে তাহলে কে বেঞ্চ গরম করবে?

Hardik Pandya, World Cup 2023
Hardik Pandya

আসলে রোহিত শর্মা এবং শুভমান গিলতো ওপেনিং করবেন। আর তিন নম্বরে রয়েছেন সর্বশ্রেষ্ঠ বিরাট কোহলি। এবার যদি হার্দিক দলে ফিরে তাহলে শ্রেয়াস আইয়ার অথবা সূর্য কুমার যাদবের মধ্যে কাউকে বাদ দেওয়া হতে পারে। কারণ তাদের ব্যাট সেভাবে গর্জে ওঠেনি ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023)। আবার এই দিক থেকে দেখতে গেলে ভারতীয় দলে কেএল রাহুলের জায়গা কিন্তু পুরোপুরি পাকা।

Indian Cricket Team, World Cup 2023
Indian Cricket Team

যেহেতু গতকাল মুম্বাইয়ের উইকেটে খেলা সুতরাং ব্যাটিং বিভাগে বেশি মনোযোগ দেবেন টিম ম্যানেজমেন্টরা। এই দিক থেকে দেখতে গেলে রবীন্দ্র জাদেজার সঙ্গে মোহাম্মদ সিরাজকে বসে শার্দূল ঠাকুরকে দেখা যেতে পারে। অপরদিকে আরেক স্পিনার কুলদীপ যাদব ভারতীয় দলে থাকবেন। এছাড়া ফাস্ট বোলিং লাইন আপে বর্তমানে মোহাম্মদ শামি এবং জাসপ্রিত বুমরাহ কে বসানো হাস্যকর ছাড়া কিছুই নয়।

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment